সোমবার, ১২ নভেম্বর ২০১৮
সোমবার, ২৮শে কার্তিক ১৪২৫
 
 
ইভটিজিংয়ের প্রতিবাদ করায় মারধরের শিকার শিক্ষক
প্রকাশ: ০৩:৪৭ pm ১৫-১১-২০১৭ হালনাগাদ: ০৩:৪৭ pm ১৫-১১-২০১৭
 
ময়মনসিংহ প্রতিনিধি:
 
 
 
 


কেন্দ্রের সামনে ইভটিজিংয়ের শিকার হয়েছে ময়মনসিংহের ত্রিশালে জেএসসি পরীক্ষা দিতে এসে ছাত্রীরা। ইভটিজিংয়ের প্রতিবাদ করায় এক শিক্ষককে পিটিয়ে গুরুতর আহত করেছে বখাটেরা। আহত ঐ শিক্ষকের নাম আবুল মুনসুর।
 
আবুল মুনসুর ত্রিশাল বিয়ারা পাটুলী রহমত উল্লাহ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক। তাকে ত্রিশাল উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।কর্তব্যরত চিকিৎসক তাহমিনা আক্তার জানান, আহতের মুখে ও মাথায় আঘাত লেগেছে। তিনি এখন আশংকামুক্ত।
 
আবুল মুনসুর জানান, ত্রিশালে জেএসসি পরীক্ষার ভেন্যু নজরুল কলেজের গেইটে প্রতিদিন পরীক্ষার হলে প্রবেশের সময় মেয়েদের ইভটিজিং করে বখাটেরা। ইভটিজিংয়ের পরিমাণ বেড়ে যাওয়ায় ছাত্রীরা বিষয়টি শিক্ষককে জানান। মঙ্গলবার পরীক্ষার হলের ফটকে বখাটেদের হাতেনাতে ধরেন শিক্ষক আবুল মনসুর। এসময় তিনি বখাটেদের থামানোর চেষ্টা করে না পেরে পরীক্ষার হলে চলে যান এবং পরীক্ষার হলের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা প্রদীপ রঞ্জনকে বিষটি জানান। এরপর পরীক্ষার ডিউটি শেষে হল থেকে বের হওয়ার পর ১০ থেকে ১২ জন বখাটে তাকে আক্রমণ করে।
 
এ ব্যাপারে ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুজাফর রিপন জানান, আহত শিক্ষককে প্রশাসনের তত্ত্বাবধানে চিকিৎসার ব্যাবস্থা করা হয়েছে ও হামলাকারীদের খুঁজে বের করার চেষ্টা চলছে। ত্রিশাল থানার ওসি জাকিউর রহমান জানান, হামলার ঘটনায় পুলিশ ব্যবস্থা নিচ্ছে।

আরডি/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71