বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮
বৃহঃস্পতিবার, ১লা অগ্রহায়ণ ১৪২৫
 
 
ইভাঙ্কা আসার আগেই ভিক্ষুকরা জেলে
প্রকাশ: ১২:৫২ pm ১১-১১-২০১৭ হালনাগাদ: ১২:৫২ pm ১১-১১-২০১৭
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


 

 

 

‘গ্লোবাল ইন্টারপ্রেনারশিপ সামিট’ সম্মেলনে যোগ দিতে ভারতের তেলেঙ্গানা রাজ্যের হায়দরাবাদ শহরে যাচ্ছেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কন্যা ইভাঙ্কা ট্রাম্প। এর আগেই শহরটি থেকে সরিয়ে নেওয়া হচ্ছে ভিক্ষুকদের। তাদের নতুন স্থান হয়েছে শহটির কারাগার প্রাঙ্গণের একটি ভবনে।

একটি আর্ন্তজাতিক সংবাদ মাধ্যমে বলা হয়, নভেম্বরের শেষের দিকে ‘গ্লোবাল ইন্টারপ্রেনারশিপ সামিট’ সম্মেলনে যোগ দিতে হায়দরাবাদ যাবেন ইভাঙ্কা। তবে ট্রাম্পকন্যার সফরের সঙ্গে ভিক্ষুক সরানোর কোনো সম্পর্ক নেই বলে জানিয়েছে স্থানীয় প্রশাসন।

হায়দরাবাদের কারাগার প্রধান ভি কে সিং বলেন, চলতি সপ্তাহেই ভিক্ষুক বন্দির এই নির্দেশ দিয়েছেন পুলিশ কমিশনার। আর তা বহাল থাকবে আগামী দুই মাস পর্যন্ত।

ভি কে সিং আরও জানান, হায়দরাবাদ শহরে ভিক্ষুকদের পেছনে একটি শক্তিশালী সন্ত্রাসী বাহিনী রয়েছে। তারা অনেককে ভিক্ষা করতে বাধ্য করে। শিশুদের অপহরণ করে তাদের ভিক্ষার কাজে লাগায় এই সন্ত্রাসীরা।

 

 

 

 

 

 

 

 

সিএনএন জানায়, এখন পর্যন্ত ১৯৮ জন ভিক্ষুককে শহর থেকে সরিয়ে দিয়েছে পুলিশ। তাদের স্থান হয়েছে স্থানীয় কারাগার প্রাঙ্গণের ভেতরে। সেখানে তাদের একটি আশ্রয়কেন্দ্রে রাখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

এ নরসিমা নামের এক পুলিশ কর্মকর্তা বলেন, কারাগারের ভেতরে একদম খারাপ নেই ভিক্ষুকরা। তারা সেখানে পর্যাপ্ত খাবার, চিকিৎসা ও নিরাপত্তা পাচ্ছে। সরকার এই পদক্ষেপ গত ৩০ বছর ধরে নেওয়ার চেষ্টা করছিল।সূএ: সিএনন।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71