শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮
শুক্রবার, ২রা অগ্রহায়ণ ১৪২৫
 
 
ইভিএম’র দুই কেন্দ্রে এগিয়ে নৌকা
প্রকাশ: ০৬:১১ pm ১৫-০৫-২০১৮ হালনাগাদ: ০৬:১১ pm ১৫-০৫-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


খুলনা সিটি করপোরেশন নির্বাচনে দুই কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) নেয়া ভোটে এগিয়ে আছেন নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগের প্রার্থী তালুকদার আবদুল খালেক। এই দুই কেন্দ্রে ৭৭৭ ভোট পেয়েছেন তিনি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু পেয়েছেন ৭১০ ভোট।

খুলনার সোনা পোতা সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং পিটিআইর জসিমউদদীন হোস্টেল কেন্দ্রে ইভিএম ব্যবহার করা হয়।

২৭ নম্বর ওয়ার্ডের পিটিআই জসিমউদ্দীন কেন্দ্রে ধানের শীষ প্রতীকে নজরুল ইসলাম মঞ্জু পেয়েছেন ৫১১ ভোট। অন্যদিকে নৌকা প্রতীকের তালুকদার আব্দুল খালেক পেয়েছেন ৫০৫ ভোট। আর ২৪ নম্বর ওয়ার্ডের সোনাপোতা প্রাথমিক বিদ্যালয়ে ২৭২ ভোট পেয়েছে নৌকা। আর ধানের শীষ পেয়েছে ১৯৯ ভোট।

এর আগে জাল ভোট, ভাঙচুরসহ বিচ্ছিন্ন কিছু ঘটনার মধ্য দিয়ে শেষ হয় খুলনা সিটি করপোরেশন নির্বাচনে ভোটগ্রহণ। মঙ্গলবার সকাল আটটা থেকে শুরু হওয়া এই ভোট শেষ হয় বিকাল চারটায়। ভোটগ্রহণের পর কিছুক্ষণ বিরতি দিয়ে ভোটগণনা শুরু হয়। ভোটের ফলাফল কিছুক্ষণের মধ্যে আসতে শুরু করবে বলে জানিয়েছেন নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তারা। রাতেই জানা যাবে কে হচ্ছেন খুলনা সিটির পরবর্তী নগরপিতা।

নির্বাচন সুষ্ঠু করতে সবধরনের আয়োজন সম্পন্ন করে নির্বাচন কমিশন (ইসি)। নির্বিঘ্নে ভোট উৎসব শেষ করতে প্রশাসনের প্রতি কঠোর নির্দেশ ছিল ইসির। তবুও বিচ্ছিন্ন কিছু ঘটনা ঘটেছে। জাল ভোট দেয়ার অভিযোগে চারটি কেন্দ্রের ভোট স্থগিত রাখা হয়েছে। এছাড়া বিভিন্ন কেন্দ্রে জালভোটের অভিযোগ পাওয়া গেছে।

প্রথমবারের মতো দলীয় প্রতীকে অনুষ্ঠিত এই নির্বাচনে মেয়র পদে পাঁচজন অংশ নিলেও মূলত নৌকা, আর ধানের শীষের মধ্যে লড়াই হচ্ছে।


বিডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71