বুধবার, ২৪ জুলাই ২০১৯
বুধবার, ৯ই শ্রাবণ ১৪২৬
 
 
ইসলামী ব্যাংকের শীর্ষ ৫ কর্মকর্তাকে অপসারণ
প্রকাশ: ১০:০৪ am ০৬-০৪-২০১৮ হালনাগাদ: ১০:০৪ am ০৬-০৪-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা কমিটির শীর্ষ ৫ জন কর্মকর্তাকে অপসারণ করা হয়েছে। তবে ব্যাংকের পক্ষ থেকে দাবি করা হয়েছে, এরা সবাই পদত্যাগ করেছেন।
 
তবে একযোগে শীর্ষ ৫ কর্মকর্তা ব্যাংক থেকে চলে যাওয়াকে ভাল চোখে দেখছেন না কেউই। আর সে কারণে ইসলামী ব্যাংকের কর্মকর্তাদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। 
 
ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড সূত্রে জানা গেছে, ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক (এএমডি) মো. শামসুজ্জামান, উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) হাবিবুর রহমান ভূঁইয়া এফসিএ, ডিএমডি আব্দুস সাদেক ভূঁইয়া, ডিএমডি মোহাম্মদ মোহন মিয়া ও সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট (এসইভিপি) আমিরুল ইসলাম। এর মধ্যে এএমডি ও এসইভিপি গত বুধবার পদত্যাগ করেছেন। আর বাকি তিনজন ডিএমডি বৃহস্পতিবার পদত্যাগ করেছেন। 
 
ব্যাংকটির ওয়েবসাইটে বৃহস্পতিবার রাতেও দেখা গেছে, ব্যাংকটির ব্যবস্থাপনা (ম্যানেজমেন্ট) কমিটিতে ১১জন কর্মকর্তা রয়েছেন। যেখানে একজন ব্যবস্থাপনা পরিচালক (এমডি), দুইজন এএমডি, সাতজন ডিএমডি ও একজন এসইভিপি। এর মধ্যে ৫ জন পদত্যাগ করলেও রাত পর্যন্ত তাদের ছরি ওয়েবসাইটে ছিল। 
 
একটি সূত্র জানিয়েছে, বোর্ড চাপ সৃষ্টি করে চুক্তির মেয়াদ শেষ হওয়ার আগেই তাদের পদত্যাগ করতে বাধ্য করেছেন। এসইভিপি ছাড়া বাকি সবার চুক্তির মেয়াদ ছিল এক বছর। 

নি এম/
 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71