শনিবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৯
শনিবার, ১১ই ফাল্গুন ১৪২৫
 
 
ঈগল পরিবহনের চাপায় রূপনগর থানার এসআই উত্তম কুমার নিহত
প্রকাশ: ০৫:৪৪ pm ০৩-০৯-২০১৮ হালনাগাদ: ০৫:৪৪ pm ০৩-০৯-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


রাজধানীর মিরপুরের শাহ্ আলীতে ঈগল পরিবহনের ধাক্কায় রূপনগর থানার উপ-পরিদর্শক (এসআই) উত্তম কুমার সরকার (৩৩) নিহত হয়েছে।

রবিবার বিকাল সোয়া চারটার দিকে শাহ আলী থানার রাইনখোলা ঢালে মোটরসাইকেলে থাকা উত্তমকে চাপা দেয় বাসটি। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। চালক ইচ্ছে করে চাপা দিয়েছেন- না কি নিয়ন্ত্রণ হারিয়েছিলেন তা নিশ্চিত হওয়া যায়নি।

শাহ আলী থানার ডিউটি অফিসার এসআই শিউলি আক্তার বলেন, বেড়িবাঁধ এলাকায় তিনদিন আগে ঈগল পরিবহনের একটি বাস দুর্ঘটনায় পড়ে। তিনদিন ধরে বাসটি সেখানেই পুলিশ জব্দ করে রেখেছিল। রবিবার বাসটিকে থানায় নিয়ে আসছিলেন উত্তম। তিনি বাসটির সামনে মোটরসাইকেলে ছিলেন।

বাসটি চালাচ্ছিলেন বেলাল হোসেন। তার সঙ্গে সহকারীও ছিল। তারা রাইনখোলা এলাকায় পৌঁছানোর পর বাসটি এসআই উত্তম কুমার সরকারকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। পুলিশ চালক ও তার সহকারীকে গ্রেফতার করেছে। বাসটি থানায় জব্দ রয়েছে বলে জানান ডিউটি অফিসার শিউলি আক্তার।

নিহত উত্তম দেড় বছর ধরে রূপনগর থানায় কর্মরত ছিলেন। এর আগে তিনি কর্মরত ছিলেন শাহ আলী ও পল্লবী থানায়। পাঁচ বছর আগে পুলিশের এসআই পদে যোগ দেন উত্তম। দুই বছর আগে তিনি বিয়ে করেন। তার তিন মাস বয়সী একটি কন্যা সন্তান রয়েছে। দুই ভাইয়ের মধ্যে উত্তম ছোট। বড় ভাই টাঙ্গাইলে ব্যবসা করেন। তাদের গ্রামের বাড়ি টাঙ্গাইলের কালিহাতির পশ্চিম বেতডোবা। তার বাবার নাম স্বর্গীয় ভজন কুমার সরকার। 

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71