মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮
মঙ্গলবার, ৬ই অগ্রহায়ণ ১৪২৫
 
 
ঈদে ট্রেনের ফিরতি টিকিট বিক্রি ৬ সেপ্টেম্বর
প্রকাশ: ০৯:৫৮ am ০৪-০৯-২০১৬ হালনাগাদ: ০৯:৫৮ am ০৪-০৯-২০১৬
 
 
 


ঢাকা: ঈদে ট্রেনের ফিরতি টিকিট বিক্রি ০৫ সেপ্টেম্বরের পরিবর্তে ০৬ সেপ্টেম্বর করা হয়েছে। ওইদিন ১৫ই সেপ্টেম্বরের ফিরতি টিকিট পাওয়া যাবে।

রাজশাহী, খুলনা, রংপুর, দিনাজপুর, লালমনিরহাট স্টেশন থেকে বিশেষ ব্যবস্থায় এই টিকিট বিক্রি হবে। রেলওয়ে সূত্র জানায়, ০৬ সেপ্টেম্বর ১৫ সেপ্টেম্বরের ফিরতি টিকিট, ৭ সেপ্টেম্বর ১৬ সেপ্টেম্বরের, ৮ সেপ্টেম্বর ১৭ সেপ্টেম্বরের, ৯ সেপ্টেম্বর ১৮ সেপ্টেম্বরের টিকিট এবং ১০ সেপ্টেম্বর পাওয়া যাবে ১৯ সেপ্টেম্বরের টিকিট।

রেলওয়ে পরিচালক (জনসংযোগ) সৈয়দ জহুরুল ইসলাম জানান, ঈদ ১৩ সেপ্টেম্বর উদযাপিত হবে এ কারণে ১২ সেপ্টেম্বরের নির্ধারিত ট্রেনগুলো বন্ধের দিন অনুসরণ করে যথানিয়মে চলাচল করবে।

কিন্তু স্পেশাল ট্রেনগুলো ১২ সেপ্টেম্বর চলবে না। পবিত্র ঈদের দিন অথাৎ ১৩ সেপ্টেম্বর শোলাকিয়া স্পেশাল যথা নিয়মে চলাচল করবে।

এছাড়া তিনি আরো জানান, দিনাজপুরগামী একতা এক্সপ্রেস ট্রেনের বন্ধের দিন সোমবার হওয়ায় ঈদের পরের দিন ঢাকা থেকে যথা নিয়মে যাওয়ার জন্য ১২ সেপ্টেম্বর দিনাজপুর-ঢাকা পথে একমুখী চলাচল করবে।

তাছাড়া পদ্মা এক্সপ্রেস ও লালমনিরহাট এক্সপ্রেস চলাচল করবে না। এদিকে, মৈত্রী এক্সপ্রেস ট্রেনের টিকিট একমাস আগে বিক্রি হয় বলে ঈদের দিন ১৩ সেপ্টেমম্বর কলকাতা-ঢাকা পথে এবং ১৪ সেপ্টেম্বর ঢাকা-কলকাতা যথানিময়মে চলাচল করবে।

এইবেলাডটকম

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71