শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮
শুক্রবার, ২রা অগ্রহায়ণ ১৪২৫
 
 
ঈশ্বরগঞ্জে ৪ মেয়র প্রার্থীর পাল্টাপাল্টি অভিযোগ
প্রকাশ: ১০:৪৮ pm ২৮-১২-২০১৫ হালনাগাদ: ১০:৪৮ pm ২৮-১২-২০১৫
 
 
 


ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ পৌরসভা নির্বাচনে প্রতিদ্বন্ধী ৪ জন মেয়র প্রার্থীই একে অপরের বিরুদ্ধে পাল্টাপাল্টি অভিযোগ তুলছেন।

নির্বাচনী প্রচারণায় বাধা এবং নিজ দলের কর্মী সমর্থকদের ভয় ভীতি প্রদর্শনের অভিযোগ আনছেন একজন আরেক জনের বিরুদ্ধে । আওয়ামী লীগ মনোনীত প্রার্থী (নৌকা প্রতীক)  বর্তমান মেয়র হাবিবুর রহমান হাবিব জানান, নির্দলীয় প্রার্থী মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুস ছাত্তারের (নারিকেল গাছ) সমর্থক  উপজেলা চেয়ারম্যানের  ছোট ভাই ও সমর্থকরা আ.লীগ প্রার্থীর নির্বাচনী প্রচারণা কাজে নানা ভাবে হুমকি দিয়ে আসছে।

এ ব্যাপারে পুলিশের কাছে অভিযোগ করেও কোন ফল পাননি বলে জানান তিনি। অপরদিকে নির্দলীয় প্রার্থী মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুস ছাত্তার অভিযোগ করে বলেন আ.লীগ মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিবের সমর্থকরা নির্বাচনী প্রচারণা কাজে নারিকেল গাছ প্রতীকের কর্মী ও সমর্থকদের নানা ভাবে হুমকি দিয়ে আসছে।

এতে সুষ্ঠু নির্বাচনের ব্যাপারে তিনি শংকিত । বি এন পি প্রার্থী ফিরুজ আহম্মেদ ভুলুর (ধানের শীষ প্রতীক) পৌর নির্বাচনের প্রধান সম্মন্বয়কারী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক  এ কে এম হারুন আর রশিদ জানান , ক্ষমতাসীন দল আ.লীগ ও নির্দলীয় প্রার্থীর কর্মী সমর্থকরা বি এন পি সমর্থিতদের নানা ভাবে হুমকি দিছে।এতে নির্বাচন সুষ্ঠু হবে কি না তা নিয়ে তারা শংকা বোধ করছেন।

এদিকে স্বতন্ত্র প্রার্থী দেলোয়ার হোসেন রিপন  (রেল ইঞ্জিন প্রতীক) জানান, নৌকার নেতা কর্মীরা তার নির্বাচনি প্রচারণা কাজে বাধা দিচ্ছে এবং তার কর্মী সমর্থকদের ভয় ভীতি দেখাচ্ছে। যে কারণে তিনি সুষ্ঠু নির্বাচনের ব্যাপারে সন্দিহান ।

এইবেলা ডটকম/রবীন্দ্র/পিসি
 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71