মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮
মঙ্গলবার, ৬ই অগ্রহায়ণ ১৪২৫
 
 
উগ্রবাদী সংগঠনের পেছনে মদদ দিচ্ছেন তারেক রহমান : হানিফ
প্রকাশ: ১০:০৮ am ২০-০৩-২০১৮ হালনাগাদ: ১০:০৮ am ২০-০৩-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


‘কোনো অপরাধ না করে বিএনপি নেত্রী কারাগারে’-বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের জবাবে হানিফ বলেন, তাহলে কী আদালতের প্রতি আপনার আস্থা নেই। আদালত সব তথ্যপ্রমাণের ওপর ভিত্তি করে এতিমের টাকা আত্মসাতের মামলায় রায় দিল। খালেদা জিয়া সেই রায়ে কারাভোগ করছেন, আর আপনারা বলেন তিনি নিরপরাধ! অবাক হই আপনাদের কথা শুনে। আপনাদের লজ্জা হওয়া উচিত।
 
রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের দলীয় কার্যালয়ে সোমবার মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বর্ধিত সভায় তিনি এ কথা বলেন।এ সময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে এতে আরও বক্তব্য দেন সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, সহসভাপতি আবু আহমেদ মান্নাফি, যুগ্ম সম্পাদক কামাল চৌধুরী, প্রচার সম্পাদক আকতার হোসেন প্রমুখ।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, অধ্যাপক জাফর ইকবালের ওপর যে হামলা হয়েছে, সাম্প্রদায়িক শক্তির এ হামলা নতুন নয়। একাত্তরেও তারা এটি করেছে। পঁচাত্তরেও করেছে। এখনও তাদেরই দোসর বিএনপি জামায়াত অশুভ শক্তিকে সঙ্গে নিয়ে গুপ্তহত্যা ও গুপ্তহামলা চালিয়ে যাচ্ছে।

হানিফ বলেন, আইন শৃঙ্খলাবাহিনী তাদের বিরুদ্ধে অভিযান চালিয়েছে, এখনও তাদের এই অভিযান অব্যাহত রয়েছে। মাঝে তারা (হামলাকারী) একটু চুপ ছিল। এখন আবার শুরু করেছে।

তিনি বলেন, বাংলাদেশে আর কখনো এই অশুভ শক্তি মাথাচাড়া দিয়ে উঠতে পারবে না। বাংলাদেশের মানুষ মুক্তচিন্তার মানুষের উপর হামলা দেখতে চায় না। তিনি বলেন, উগ্রবাদী সব সংগঠনের পেছনে মদদ দিচ্ছেন ও কলকাঠি নাড়ছেন বিএনপির নেতা তারেক রহমান। তার কাজই হচ্ছে, দেশে অশান্তি তৈরি করা। হত্যা-খুনের মাধ্যমে দেশকে অস্থিতিশীল করা।

বিএম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71