শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯
শুক্রবার, ৬ই বৈশাখ ১৪২৬
সর্বশেষ
 
 
উত্তম কুমার বিশ্বাসের জমি দখল করে নিল আবদুল খালেক
প্রকাশ: ০৯:৫২ am ২৫-১২-২০১৭ হালনাগাদ: ০৯:৫২ am ২৫-১২-২০১৭
 
বাঁশখালী প্রতিনিধি
 
 
 
 


চট্রগ্রামের বাঁশখালীর সাধনপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের বৈলগাঁও প্রধান সড়ক সংলগ্ন বানীগ্রাম বাজার এলাকায় সংখ্যলঘু হিন্দু সম্প্রদায়ের জোর পুর্বক জায়গা দখল করে দোকান ঘর নির্মানের অভিযোগ পাওয়া গেছে । এ ঘটনায় জায়গার মালিক উত্তম কুমার বিশ্বাসের বাদী হয়ে বাঁশখালী থানায় একটি অভিযোগ দাখিল করেছে (যার এসডিআর নং- ১৬৪৯)।এ ব্যাপারে থানা অফিসার ইনচার্জ মো: আলমগীর হোসেন বলেন অভিযোগ পাওয়া গেছে ।ঘটনাটি তদন্তের জন্য অফিসার নিয়োগ দেওয়া হয়েছে ।শনিবার (২৩ ডিসেম্বর )ঘটনাস্থলে গিয়ে দেখা যায় আদালত ও থানা পুলিশের আদেশ উপেক্ষা করে অতিরিক্ত শ্রমিক দিয়ে কাজ চালিয়ে যাচ্ছে আবদুল খালেক গংরা ।

জানা যায় বাঁশখালীর সাধনপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের তেজেন্দ্র লাল বিশ্বাসের পুত্র উত্তম কুমার বিশ্বাস তার অপর জেঠা থেকে ২০১৩ সালের ৩ ফেব্রুয়ারী ৪৮৩ নং দলিল মূলে রেজিষ্ট্রি মুলে খরিদ করে। কিন্তু একই জায়গা সাধনপুরের বাণীগ্রাম এলাকার মৃত নজু মিয়ার পুত্র আবদুল খালেক ক্রয় করেছে পূর্বে দাবী করলে তা নিয়ে দেওয়ানী আদালতে মামলা (নং-১১৬/১৭) দাখিল করলে আদালত গত ১০ অক্টোবর আদালত উক্ত জায়গায় কোন রূপ পরিবর্তন না করার এবং দখল থেকে বিরত থাকার জন্য প্রতিপক্ষকে নির্দেশ প্রদান করেন।

কিন্তু তারপরেও গত ১৯ ডিসেম্বর রাত হতে আবদুল খালেক গংরা উক্ত জায়গায় টিনের বেড়া ও ঘেরা দিয়ে দোকান ঘর নির্মাণ কাজ চালাচ্ছে ।। এরপর উত্তম কুমার বিশ্বাসের পক্ষ থেকে থানায় অভিযোগের মাধ্যমে অবহিত করা হয়। এ ঘটনাকে কেন্দ্র করে চরম উত্তেজনা বিরাজ করছে সাধনপুর এলাকায়। তবে এ ব্যাপারে উত্তম কুমার বিশ্বাস বলেন, আমার চাচা জেঠা থেকে ক্রয় করা জায়গা প্রধান সড়ক সংলগ্ন হওয়ায় এবং জায়গার দাম অনেক বেশী হওয়ায় জোর পূর্বক দখল করে নিয়েছে। আমি প্রতিবাদ করতে চাইলে আমাকে হত্যাসহ নানা ভাবে হুমকি প্রদান করা হচ্ছে।

এ ব্যাপারে প্রতিপক্ষ আবদুল খালেকের কাছে জানতে চাইলে তিনি জানান আমার ক্রয় করা জায়গার উপর দোকান ঘর নির্মাণ কাজ করছি ।তবে আদালত ওথানা পুলিশের নির্দেশ সর্ম্পকে জানতে চাইলে তিনি কোন সদ উত্তর দিতে পারেনি ।

প্রচ

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71