মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮
মঙ্গলবার, ৬ই অগ্রহায়ণ ১৪২৫
 
 
এইডস আক্রান্ত প্রেমিককে হত্যা করেছে মডেল প্রেমিকা
প্রকাশ: ০৩:২৯ pm ২৬-০৩-২০১৮ হালনাগাদ: ০৩:২৯ pm ২৬-০৩-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


নিজের এইডস আক্রান্তের তথ্য লুকিয়ে রেখেছিল বলে ফরিদ মহম্মদ হালিম নামে কেনিয়ার এক তরুণকে ছুরিকাঘাতে হত্যা করেছে তারই প্রেমিকা মডেল রুথ কামান্ডে। এ খবর দিয়েছে ভারতীয় বাংলা দৈনিক কলকাতা টুয়েন্টিফোর। 

সে খবরে বলা হয়, ফরিদের ঘরের হলুদ রঙের একটি কার্ড থেকে প্রেমিকা রুথ কামান্ডে জানতে পারে ফরিদ এইচআইভি আক্রান্ত! ব্যস, দু’জনের মধ্যে শুরু হয় তীব্র বচসা। ‘কেন আমাকে ঠকালে’-প্রেমিকার এহেন জিজ্ঞাসাবাদের মুখে পড়ে ফরিদের পাল্টা হুঙ্কার, কাউকে জানালে খুন করে ফেলব। বচসা থেকে হাতাহাতি। পরিস্থিতি এমনই পর্যায়ে পৌঁছায় যে, ক্ষিপ্ত ফরিদ রান্নাঘর থেকে ছুরি নিয়ে রুথকে আঘাত করতে যায়।

উপস্থিত বুদ্ধিকে কাজে লাগিয়ে নিরস্ত্র রুথ ফরিদের চোখে আঙুলের নখ দিয়ে আঘাত করলে ছুরি তার হাত থেকে পড়ে যায়। সুযোগের সৎ ব্যবহার করে রুথ। নিজের প্রাণ বাঁচাতে প্রেমিককে খুন করতে বাধ্য হয় সে। এক দুইবার নয়, প্রেমিকের মৃত্যু নিশ্চিত করতে টানা ২২ বার ছুরি দিয়ে ফালা ফালা করে ফেলে ফরিদের শরীর। পরে পুলিশের হাতে ধরা পড়ে রুথ। তবে বিষয়টি এতদিন সে গোপনই রেখেছিল। ঘটনার তিন বছর পর আদালতে বিষয়টি সামনে আনে সম্প্রতি। 

আদালতে কান্না মিশ্রিত কন্ঠে বিচারকের কাছে রুথ বলে, আমি ওকে খুব ভালবাসতাম। কিন্তু ও আমাকে এভাবে ঠকাবে ভাবতে পারিনি। বিশ্বাস করুন, আমি ওকে খুন করতে চাইনি। নিজের প্রাণ বাঁচাতেই খুন করতে বাধ্য হয়েছি। না হলে ওই যে আমাকে প্রাণে মেরে ফেলতো। 

প্রেমিক-প্রেমিকার এহেন ভয়ঙ্কর ঘটনা তিন বছর পর প্রকাশ্যে আসায় চরম চাঞ্চল্য ছড়িয়েছে আদালত থেকে কেনিয়ার মিস লাঙ্গাটা সংশোধনাগারে। বর্তমানে ওই সংশোধনাগারেই ঠাঁই হয়েছে রুথের। তার প্রেমিক ফরিদ মহম্মদ হালিম ছিলেন এইচআইভির পজিটিভ। প্রেমিককে খুন করলেও আজও তাকে মিস করেন, নিজেই সেকথা জানিয়েছে রুথ। 

ইতিমধ্যে সংশোধনাগারে তার মানসিক কাউন্সেলিংও হয়েছে। সময়ের দৌলতে এখন সে অনেকটা স্বাভাবিক। এমনকি ২০১৬ সালে লাঙ্গাটা সংশোধনাগারের তরফে তাকে ‘মিস লাঙ্গাটা প্রিজন’ উপাধিও দেওয়া হয়। তখন থেকেই সংশোধনাগারের অন্দরে রুথকে সকলে ডাকে ‘সেক্সিয়েস্ট প্রিজনার’ বলে। 


আরপি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71