বুধবার, ২৩ জানুয়ারি ২০১৯
বুধবার, ১০ই মাঘ ১৪২৫
সর্বশেষ
 
 
একসময়ে শাহেদ কাপূরের সাথে প্রেম ছিল সানিয়ার
প্রকাশ: ০১:০৮ pm ২০-১২-২০১৬ হালনাগাদ: ০১:০৮ pm ২০-১২-২০১৬
 
 
 


স্পোর্টস ডেস্ক : সানিয়া মির্জাকে নিয়ে যত বিতর্ক! পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার শোয়েব মালিককে বিয়ে করেছেন সানিয়া। তার পর থেকে তাঁকে কত যে গঞ্জনা সহ্য করতে হয়েছে, তার শেষ নেই।

শনিবারই জার্মানির বিখ্যাত টেনিস তারকা বরিস বেকার জানিয়েছেন।, সানিয়া তাঁর ভাগ্য বদলে দিয়েছেন। যে কোনও বড় টুর্নামেন্টের আগে সানিয়ার সঙ্গে লাঞ্চ সারেন বেকার।

আর টুর্নামেন্টের শেষে দেখা যায় সানিয়া চ্যাম্পিয়ন হয়ে গিয়েছেন। এ হেন সানিয়া সম্পর্কে অনেক কিছু শোনা যায়। নানান জল্পনা চলে ভারতের এই টেনিস তারকাকে নিয়ে। টেনিস মহলে কান পাতলেই শোনা যায়, বিয়ের আগে বলিউডের জনপ্রিয় অভিনেতা শাহিদ কপূরের সঙ্গে ডেটিং করতেন সানিয়া। হায়দরবাদি এই কন্যা অবশ্য কথা না রাখার নজির গড়েছিলেন।

তাঁর সঙ্গে বিয়ে ঠিক হয়েছিল শোহরাব মির্জার। হঠাৎই সানিয়া শোহরাবের সঙ্গে বিয়ে ভেঙে দেন। এই খবরে প্রবল আলোড়ন তৈরি হয়েছিল। পরে পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক শোয়েব মালিককে বিয়ে করেন সানিয়া। কাকপক্ষীর কাছেও খবর ছিল না সানিয়ার সঙ্গে প্রেম চলছে শোয়েবের।  

কিন্তু যেটা রহস্য, তা হল বিয়ের আগে সানিয়ার প্রেমিক ছিলেন কে? যেটুকু শোনা যায়, তা হল একসময়ে সানিয়ার সঙ্গে সম্পর্ক ছিল শাহিদ কপূরের। সানিয়া ও শাহিদকে বহু জায়গায় একসঙ্গে দেখাও গিয়েছে। দু’ জনে হাত ধরাধরি করে হাঁটছেন, এমন দৃশ্যও অনেকে দেখেছেন বলে দাবি করেন এখনও। সেই সময়ে মিডিয়া বহুবার প্রশ্ন করেছিল শাহিদকে। যতবারই  ভারতের টেনিস তারকা নিয়ে প্রশ্ন করা হয়েছে শাহিদকে ততবারই তিনি প্রসঙ্গ এড়িয়ে গিয়েছেন। প্রশ্নের জবাবে শাহিদকে কেবল বলতে শোনা গিয়েছিল, ‘সানিয়া আমার খুব ভাল বন্ধু। আমার পছন্দের খেলোয়াড়ও বটে।’

কিন্তু খবরের ভিতরকার খবর বলছে অন্য কথা। ‘কামিনে’ ছবিটি করার সময়ে সেটে বহুবার দেখা গিয়েছিল সানিয়াকে। সেই সময়ে দীর্ঘক্ষণ সেটে সময় খরচ করেছিলেন হায়দরাবাদি কন্যা। এখন অবশ্য সানিয়া নিজের সংসার নিয়ে ব্যস্ত। শাহিদ কপূরও তাই।

এইবেলাডটকম/এএস

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71