শনিবার, ১৭ নভেম্বর ২০১৮
শনিবার, ৩রা অগ্রহায়ণ ১৪২৫
 
 
এক দশক পর বড় পর্দায় ফিরছেন বলি ডিভা উর্মিলা
প্রকাশ: ০৩:২৭ pm ২২-০৩-২০১৮ হালনাগাদ: ০৩:২৭ pm ২২-০৩-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


একসময় তাঁকে বলিউডের ডান্স কুইন বলা হত। প্রতিটি ছবিটিতেই তিনি দেখিয়েছেন তাঁর নাচের অসামান্য দক্ষতা। 'ছাম্মা ছাম্মা', 'রঙ্গিলা রে', 'হায় রামা', 'মেহবুবা ও মেহবুবা', 'জানম সামঝা করো', 'কমবখত ইশক'- ইত্যাদি গানের তালে নাচ করে ঝড় তুলেছিলেন রঙ্গিলা গার্ল উর্মিলা মাতন্ডকর। সেই নাচ দিয়েই এক দশক পর বলিউডে কামব্যাক করতে চলেছেন তিনি।

ইরফান খানের পরবর্তী ছবি 'ব্ল্যাকমেলে' একটি আইটেম সঙ 'বেওয়াফা বিউটি'তে নাচের জাদু দেখাবেন উর্মিলা। এই খবর শোনার পর তাঁর ভক্তরা যারপরনাই খুশি। দীর্ঘ প্রতিক্ষার পর ফের কামব্যাক করতে চলেছেন তাদের স্বপ্নের নায়িকা। ২৩ মার্চ মানে আগামিকাল সেই গানের ঝলক দেখতে পাওয়া যাবে।

শিশু শিল্পী হিসাবে বলিউডে পা রাখেন উর্মিলা। এরপর ৯০র দশকে একের পর এক হিট সিনেমায় বলিউডে নিজেকে প্রতিষ্ঠিত করেন। উর্মিলা নামটা শুনলেই 'রঙ্গিলা' সিনেমায় মুম্বইয়ে ট্রাফিক সিগন্যালে 'ইয়াই রে ইয়াই রে' গানটার কথাই আগে মাথায় আসে।

মাধুরী দীক্ষিত, জুহি চাওলা, করিশ্মা কাপুর, কাজল, রানি মুখোপাধ্যায়ের মতো অভিনেত্রীদের মাঝেও নাচ ও অভিনয় দক্ষতা দিয়ে নিজের জাত চিনিয়ে দিয়েছিলেন উর্মিলা। তিন খানের সঙ্গে চুটিয়ে অভিনয় করেছেন তিনি। শেষ বার তাঁকে বড় পর্দায় দেখা যায় শাহরুখ খানের 'ওম শান্তি ওম' ছবিতে। ছবির টাইটেল ট্র্যাকে মাত্র কয়েক সেকেন্ডের নাচের দৃশ্যেই মন জয় করে নেন দর্শকদের।

বলিউড থেকে ব্রেক নেওয়ার পর ২০১৬ সালে ৩ মার্চ কাশ্মীরের ব্যবসায়ী ও মডেল মোহসিন আখতার মীরকে বিয়ে করেন তিনি।

নি এম/

 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71