বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮
বুধবার, ১১ই আশ্বিন ১৪২৫
 
 
এনজিও কর্মী সঞ্জয় কুমার চার সপ্তাহ ধরে নিখোঁজ
প্রকাশ: ১০:০১ pm ২৪-০৭-২০১৮ হালনাগাদ: ১০:০১ pm ২৪-০৭-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


বগুড়ার নন্দীগ্রাম পৌর এলাকার গুন্দইল গ্রামের সুরেশ চন্দ্র মহন্তের ছেলে সঞ্জয় কুমার (২২) গত চার সপ্তাহ ধরে নিখোঁজ রয়েছেন। সঞ্জয় ঠেঙ্গামারা মহিলা সবুজ সংঘের (টিএমএসএস) মাঠ কর্মী হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

২৮ জুন তার কর্মস্থল টিএমএসএস শরীয়তপুর শাখা হতে বেলা অনুমানিক ১১টার দিকে শরীয়তপুর জেলার মাঝিরঘাটের উদ্দেশে অফিস থেকে বের হয়। এরপর সে আর অফিসে ফিরে আসেনি। সঞ্জয়ের মুঠোফোনে বার বার যোগাযোগের চেষ্টা করা হলে তা বন্ধ পাওয়া যায়। অনেক খোঁজাখুজি করে কোথাও তার সন্ধান পাওয়া যায়নি।

এ বিষয়ে ২৮ জুন টিএমএসএস শরীয়তপুর শাখার ব্যবস্থাপক জহির রায়হান জেলার পালং মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। (যার নং- জিডি ১২৫৮)।

এদিকে দীর্ঘ দিনেও সঞ্জয়ের কোনো সন্ধান না পেয়ে চরম উদ্বেগ ও উৎকন্ঠায় দিন কাটাচ্ছে তার পরিবার। প্রিয় সন্তানের প্রতিক্ষায় পথ চেয়ে আছে অসহায় বাব-মা। যেকোনো মুল্যে তারা তাদের প্রিয় সন্তানকে ফিরে পেতে চায়।

সঞ্জয়ের বাবা সুরেশ চন্দ্র গতকাল মঙ্গলবার বিকেলে সাংবাদিকদের জানান, গত মাসে আমার ছেলে বাড়ি থেকে শরীয়তপুর কর্মস্থলে যায়। ২৮ জুন আমার ছেলের সাথে মোবাইলে শেষ কথা হয়। এরপর থেকে তার সঙ্গে আমাদের আর কোনো যোগাযোগ নেই। জানি না আমার ছেলে কোথায় আছে। আমি আমার সন্তান কে ফিরে পেতে চাই।


বিডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71