সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮
সোমবার, ২৬শে অগ্রহায়ণ ১৪২৫
 
 
এবারও সীমান্তে জওয়ানদের সঙ্গে দীপাবলি উদযাপন মোদীর
প্রকাশ: ১০:৫৪ am ০৭-১১-২০১৮ হালনাগাদ: ১০:৫৪ am ০৭-১১-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


অন্যান্য বারের মতো এ বছরও সীমান্তে ভারতীয় সেনা বাহিনীর সঙ্গেই দীপাবলি উদযাপন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। চীন সীমান্তের কাছে সেনাবাহিনীর সঙ্গে দীপাবলির উৎসব উদযাপন করবেন প্রধানমন্ত্রী মোদী। জওয়ানদের সঙ্গে থাকবেন কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী নির্মলা সীতারমনও। 

গতবছর জম্মু-কাশ্মীরের নিয়ন্ত্রণরেখায় গুরেজ সেক্টরে সেনাবাহিনীর সঙ্গে দীপাবলি উদযাপন করেছিলেন নরেন্দ্র মোদী। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেছিলেন, জওয়ানদের নিজের পরিবারের সদস্য মনে করেন তিনি।

আনুষ্ঠানিক ঘোষণা ছাড়াই দীপাবলির সকালে গুরেজ উপত্যকায় পৌঁছে গিয়েছিলেন নরেন্দ্র মোদী। পাক অধিকৃত কাশ্মীর থেকে জায়গাটি অনতিদূরেই। গত ২৭ বছর ধরে ওই এলাকায় বহুবার গোলাগুলি চলেছে। এমনকি ঘটেছে জঙ্গি অনুপ্রবেশও ঘটনাও।    

প্রসঙ্গত, ২০১৪ সালে ভারতের প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব নেওয়ার পর থেকেই প্রতি বছর দীপাবলি সীমান্তে সেনাদের সঙ্গে কাটান নরেন্দ্র মোদী। ভারতের প্রধানমন্ত্রী হিসেবে প্রথম বছরে তিনি গিয়েছিলেন বন্যা বিধ্বস্ত জম্মু-কাশ্মীরের সিয়াচেনে। পরের বছর দীপাবলি কাটান অমৃসরের সীমান্ত এলাকায় সেনাবাহিনীর সঙ্গে। ২০১৬ সালে মোদী গিয়েছিলেন হিমাচল প্রদেশের প্রত্যন্ত এলাকায় চিন-ভারত সীমান্তে। গতবছর জম্মু-কাশ্মীরের নিয়ন্ত্রণরেখায় গুরেজ সেক্টরে যান তিনি।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71