শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯
শুক্রবার, ৬ই বৈশাখ ১৪২৬
সর্বশেষ
 
 
এবার সানিয়া মির্জার বায়োপিক
প্রকাশ: ০৩:০৮ pm ২৫-০১-২০১৯ হালনাগাদ: ০৩:০৮ pm ২৫-০১-২০১৯
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


বলিউডের সিনেমায় ক্রীড়াঙ্গনের তারকাদের জয়জয়কার। বলিউড পরিচালকরা প্রেমে পড়েছেন খেলোয়াড়দের। তাদের জীবনের প্রেরণাদায়ক গল্পে আস্থা রাখছেন নির্মাতারা। শুধু বলিউডেই নয়, বিশ্বজুড়ে এখন বায়োপিক নির্মাণ চলছে। সেসব সিনেমা দর্শকের মনও জয় করছে।

আর ভারতে সিনেমা এবং খেলা দুটিই সমানভাবে জনপ্রিয়। তাই সবার প্রত্যাশা সানিয়ার বায়োপিক ধামাকাদার হবে বলিউডে। তাই এবার বলিউডের আরেক প্রযোজক সিদ্ধান্ত নিয়েছেন, বড়পর্দায় আরেক ক্রীড়া তারকার প্রেরণাদায়ক গল্প চলচ্চিত্রপ্রেমীদের উপহার দিতে যাচ্ছেন।

সংবাদমাধ্যম ডেকান ক্রনিক্যাল প্রতিবেদনে জানিয়েছে, ভারতের হার্টথ্রব টেনিস তারকা সানিয়া মির্জার জীবনীভিত্তিক ছবি নির্মাণের স্বত্ব পেয়েছে রুনি স্ক্রুইওয়ালার প্রযোজনা প্রতিষ্ঠান আরএসভিপি। 
ইন্ডিয়া টুডে জানিয়েছে, চুক্তিপত্রে কয়েকটি শর্ত ছিল, যা নিয়ে বিস্তর আলোচনা হয়েছে। কয়েকটি শর্ত যেমন সত্য ঘটনা বর্ণনার স্বত্ব, সানিয়ার জীবনে আসা বাস্তব চরিত্র ব্যবহার এবং জীবন ও বিভিন্ন ঘটনাকে ফিকশনে রূপ দেওয়া নিয়ে আলোচনা হয়েছে।

এ ছাড়া আলোচনায় ছিল ছবিতে বাস্তব জীবনের চরিত্রের সংযোজন-বিয়োজনের স্বত্ব। এসব শর্তে অবশ্য এখনো সানিয়া সই করেননি, তবে চুক্তি হয়ে গেছে। নির্মাতারা এ ছবির বিষয়ে এখন থেকে প্রকাশ্যে বলতে পারবেন বলে জানায় সূত্রটি।

এর আগে এক সাক্ষাৎকারে সানিয়া মির্জা বলেছিলেন, যদি কখনো তার বায়োপিক নির্মাণ হয়, তবে তার ভূমিকায় পরিণীতি চোপড়াকে চান। কারণ সানিয়া মনে করেন, পরিণীতি দেখতে তার মতো।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71