মঙ্গলবার, ২২ জানুয়ারি ২০১৯
মঙ্গলবার, ৯ই মাঘ ১৪২৫
 
 
এমএ গনিকে গণসংবর্ধনা দিলো ঢাবি ছাত্রলীগ
প্রকাশ: ০৮:১৮ pm ২০-০৪-২০১৬ হালনাগাদ: ০৯:৪৮ pm ২০-০৪-২০১৬
 
 
 


নিজস্ব প্রতিবেদক: সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ গনিকে ছাত্র গণসংবর্ধনা দিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।

সোমবার রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে  ঢাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্সের নেতৃত্বে  এ গণসংবর্ধনা অনুষ্ঠান  দেওয়া হয়।

অনুষ্ঠানের প্রথমে সংবর্ধিত অতিথিকে ফুল দিয়ে বরণ করে নেন ঢাবি ছাত্রলীগের মহিলা নেত্রীবৃন্দ। এ সময় শ্লোগানে শ্লোগানে প্রকম্পিত হতে থাকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকা।

এমএ গনি তার বক্তৃতায় জাতির জনক বঙ্গবন্ধু মুজিবের নেতৃত্বে আইয়ুব বিরোধী আন্দোলন থেকে শুরু করে ’৭১এর মহান মুক্তিযুদ্ধ এবং ১৯৭৫ এর ১৫ আগষ্ট পরবর্তী সময়ের কিছু ঘটনাবহুল ইতিহাস সকলের সামনে তুলে ধরেন।

 অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে  বক্তব্য রাখেন সাবেক ঢাবি ছাত্রলীগ নেতা ও স্পেন আওয়ামী লীগের নেতা রিজভী আলম।

তিনি তার বক্তব্যে অতীতের ন্যায় আগামী দিনেও ঢাবি ছাত্রলীগ জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত পাহারাদার হিসেবে কাজ করে সুনাম অক্ষুণ্ণ রাখবে এই আশাবাদ ব্যক্ত করেন।

 বাংলাদেশে এক সংক্ষিপ্ত রাজনৈতিক সফরে আসা এমএ গনি একই দিন বিকালে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয় ধানমন্ডি ৩/এ তে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন।

এসময় অন্যান্য নেতার মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দীন নাসিম,  পরিবেশ বিষয়ক সম্পাদক ড. হাছান মাহমুদ, আ.লীগের কেন্দ্রীয় সদস্য সুজিত রায় নন্দী, ডা. মোস্তফা জালাল মহিউদ্দীন,  স্বেচ্চা সেবকলীগের সভাপতি অ্যাডভোকেট মোল্লা আবু কাওসার,  অ্যাডভোকেট বলরাম পোদ্দার, সাহাজাদা মহিউদ্দীন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা ও স্পেন আওয়ামী লীগ নেতা রিজভী আলম প্রমুখ ।

 এমএ গনি বিভিন্ন দেশে সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের বর্তমান কার্যক্রমের কথা সবার সামনে তুলে ধরেন।

এইবেলা ডটকম/আরকেএম

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71