রবিবার, ২০ জানুয়ারি ২০১৯
রবিবার, ৭ই মাঘ ১৪২৫
 
 
এশিয়া কাপে অংশ নিতে সন্ধ্যায় দুবাই যাচ্ছে টাইগাররা
প্রকাশ: ০২:৪৯ pm ০৯-০৯-২০১৮ হালনাগাদ: ০২:৪৯ pm ০৯-০৯-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


এশিয়া কাপের শেষ তিন আসরে বাংলাদেশের পারফরম্যান্স ছিল ঈর্ষণীয়। ২০১২, ২০১৪ এবং ২০১৬ সালে বাংলাদেশে বসেছিল এশিয়া কাপ। আর ঘরের মাঠে দু’বারই ফাইনাল খেলেছিল টাইগাররা। কিন্তু শিরোপার স্বাদ পাওয়া হয়নি স্বগতিকদের। এবার এশিয়া কাপের আয়োজন হতে যাচ্ছে সংযুক্ত আরব আমিরাতে।

এশিয়া কাপে খেলার উদ্দেশ্যে আজ ঢাকা ছাড়ছে বাংলাদেশ ক্রিকেট দল। রাত সাড়ে সাতটায় সংযুক্ত আরব আমিরাতের উদ্দেশ্যে রওনা দেবেন মাশরাফিরা। টাইগারদের লক্ষ্য একটাই, এশিয়া কাপের শিরোপা। এ ব্যাপারে অধিনায়ক মাশরাফি জানিয়েছেন, এশিয়া কাপ জয়ের সম্ভাবনা রয়েছে বাংলাদেশরও। তবে আপাতত অতদূর ভাবছে না বাংলাদেশ। ম্যাচ বাই ম্যাচ চিন্তা করতে চান ওয়ানডে অধিনায়ক।

এশিয়া কাপে সবগুলো দলকেই ফেভারিট মানছেন মাশরাফি। কাউকেই এগিয়ে রাখছেন না জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক। তিনি বলেন, ‘অংশগ্রহণকারী দল গুলো যদি দেখেন, তাহলে আমরা খুব বেশি পিছিয়ে নেই। হয়তো ভারত অনেক ভালো দল। পাকিস্তান তাদের ঘরের মাঠে খেলবে। কিছুটা বাড়তি সুবিধা তারা পাবে। তাদের দলে রিস্ট স্পিনার বেশি আছে। তবুও আমার কাছে মনে হয় আমাদের সামর্থ্য আছে তাদেরকে হারানোর। আমার কাছে মনে হয় আমরা খুব বেশি পিছিয়ে নেই।’

এদিকে, টিম বাংলাদেশ আজ সন্ধ্যায় ঢাকা ছাড়লেও দলের সফরসঙ্গী হচ্ছেন না সাকিব আল হাসান ও মাহমুদউল্লাহ রিয়াদ। সিপিএল খেলে মাহমুদউল্লাহ শনিবার দেশে ফিরেছেন। সোমবার তার দুবাই যাওয়ার কথা রয়েছে। সাকিব যুক্তরাষ্ট্র থেকে সরাসরি যোগ দেবেন দুবাইয়ে।

উল্লেখ্য, ১৫ সেপ্টেম্বর দুবাইয়ে বাংলাদেশ ও শ্রীলঙ্কার ম্যাচ দিয়ে পর্দা উঠবে এশিয়া কাপের।  উদ্বোধনী দিনেই মাঠে নামবে বাংলাদেশ, এ ম্যাচে প্রতিপক্ষ শ্রীলঙ্কা।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71