সোমবার, ১৯ নভেম্বর ২০১৮
সোমবার, ৫ই অগ্রহায়ণ ১৪২৫
 
 
এশিয়া কাপে নেই বিরাট কোহলি!
প্রকাশ: ০৩:১২ pm ০১-০৯-২০১৮ হালনাগাদ: ০৩:১২ pm ০১-০৯-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


এশিয়া কাপ মাঠে গড়াতে ৩ সপ্তাহ বাকি নেই। গুঞ্জন, সেই টুর্নামেন্টে খেলছেন না বিরাট কোহলি! এশিয়ার শ্রেষ্ঠত্বের লড়াইয়ে তাকেসহ নাকি কয়েকজন সিনিয়র খেলোয়াড়কে বিশ্রাম দিতে চাচ্ছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)।

তবে সবকিছু চূড়ান্ত হয়নি। আজ বিকালে মুম্বাইয়ে বৈঠকে বসবেন বোর্ড নির্বাচকরা। সেখান থেকেই চূড়ান্ত সিদ্ধান্ত আসবে।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর বার্তা, ইংল্যান্ডের বিপক্ষে চলমান টেস্ট সিরিজে বিরাটকে যথেষ্ট ভোগাচ্ছে পিঠের চোট। তা সত্ত্বেও খেলে যাচ্ছেন তিনি। সামনে রয়েছে অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকা সিরিজ। তাই চোট সারাতে ও চাপ কমাতে তাকে বিশ্রাম দেয়ার পরিকল্পনা করছেন নির্বাচকরা! পাশাপাশি মোহাম্মদ শামি, শিখর ধাওয়ানকে বিশ্রাম দেয়া হতে পারে।

এশিয়া কাপে গ্রুপপর্বে পাকিস্তানের বিপক্ষে ম্যাচ আছে ভারতের। সেই আগুনে ম্যাচের কথা মাথায় রেখে কোহলিকে স্কোয়াডে রাখতেও পারেন তারা। সবকিছু নিয়ে সিদ্ধান্ত হবে বোর্ড মিটিংয়েই। তবে ভারতীয় অধিনায়ক কী চান, শেষ পর্যন্ত সেটাই দেখা হবে।

এটুকু নিশ্চিত, বিরাট অপারগতা প্রকাশ করলে এশিয়া কাপে অধিনায়কত্বের আর্মব্যান্ড উঠবে রোহিত শর্মার হাতে। তার নেতৃত্বে খেলতে পারেন মহেন্দ্র সিং ধোনিও। তার প্রতিদ্বন্দ্বী রিশভ পান্ত ও দিনেশ কার্তিক। প্রত্যাবর্তন ঘটতে চলেছে ভুবনেশ্বর কুমারের। মোহাম্মদ শামির স্থলাভিষিক্ত হবেন তিনি। ধাওয়ানের স্থানে ঢুকতে পারেন লোকেশ রাহুল। আবার বাঁহাতি ওপেনার থেকে গেলে ওয়ানডাউনে খেলবেন তিনি।

এছাড়া মিডলঅর্ডার ও লোয়ারঅর্ডারে বেশকিছু রদবদল ঘটতে পারে। মণীষ পাণ্ডেও প্রায় নিশ্চিত। আম্বাতি রাইডু, কেদার যাদবদের নামও উঠছে আলোচনায়। শ্রেয়াস আয়ারের সঙ্গে লড়াই হতে পারে মায়াঙ্ক আগরওয়ালের। বোলিং আক্রমণে অভিজ্ঞদের সঙ্গে থাকবেন তরুণরা। সুযোগ মিলতে পারে সিদ্ধার্থ কাউল ও সিরাজ হায়দারের।

সূএ: টাইমস অব ইন্ডিয়া

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71