বুধবার, ২১ নভেম্বর ২০১৮
বুধবার, ৭ই অগ্রহায়ণ ১৪২৫
 
 
এসএসসি পরীক্ষার্থীকে ২০ দিন আটকে রেখে ধর্ষণ
প্রকাশ: ০১:১২ pm ২৩-১০-২০১৭ হালনাগাদ: ০১:১২ pm ২৩-১০-২০১৭
 
রাজবাড়ী প্রতিনিধি
 
 
 
 


রাজবাড়ীর বালিয়াকান্দিতে এক এসএসসি পরীক্ষার্থীকে অপহরণের পর ২০ দিন আটকে রেখে ধর্ষণের অভিযোগ উঠেছে।

রবিবার বিকালে থানা পুলিশ অপহরকারী বিল্লাল শেখকে (৩৫) গ্রেফতার করেছে। সে ইসলামপুর ইউনিয়নের বেড়াডাঙ্গা গ্রামের আবুল কালাম শেখের ছেলে।

বালিয়াকান্দি থানার এস আই মেজবাহ উদ্দিন আহম্মেদ জানান, উপজেলার ইসলামপুর ইউনিয়নের রামদিয়া বিএমবিসি উচ্চ বিদ্যালয়ের এক এসএসসি পরীক্ষার্থীকে স্কুলে আসা যাওয়ার পথে বিল্লাল শেখ তাকে উত্যক্ত করতো। গত ১৮ সেপ্টেম্বর প্রাইভেট পড়ে স্কুলে যাওয়ার সময় বিল্লাল স্কুল গেটের সামনে থেকে তাকে কথা আছে বলে ডাক দেয়। যাওয়ার পর তাকে একটি সফট ড্রিঙ্কস খেতে দেয়। সেটি খাওয়ার পর ওই ছাত্রী অজ্ঞান হয়ে পড়ে। এসময় বিল্লালসহ তার দু-তিনজন সহযোগী তাকে অপহরণ করে মাইক্রোতে তুলে নিয়ে যায়। তাকে ফুসলিয়ে বিয়ের প্রস্তাব দেয়াসহ ধর্ষণ করে। আটক থাকা অবস্থায় ওই ছাত্রী বিল্লালের কাছে জানতে চায়, তাকে কোথায় আনা হয়েছে? তখন বিল্লাল জানায়, তারা বালিয়াকান্দি থানা এলাকায় আছে। পরে তাকে মানিকগঞ্জের অজ্ঞাত এক বাড়ীতে আটকে রেখে ধর্ষণ করতে থাকে।

এ সময় ওই ছাত্রী সুকৌশলে বিল্লালের মোবাইল ফোনে তার পরিবারের সাথে কথা বললে ৮ অক্টোবর তাকে সেখান থেকে উদ্ধার করা হয়। তবে বিল্লাল ও তার সহযোগিরা পালিয়ে যায়।

ওই ছাত্রী রবিবার বাদী হয়ে বালিয়াকান্দি থানায় মামলা দায়ের করে। মামলার পরিপ্রেক্ষিতে অভিযান চালিয়ে প্রধান আসামি বিল্লালকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত বিল্লালকে সোমবার রাজবাড়ী আদালতে সোপর্দ করাসহ ওই ছাত্রীকে রাজবাড়ী সদর হাসপাতালে ডাক্তারি পরীক্ষা করা হবে।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71