বুধবার, ২১ নভেম্বর ২০১৮
বুধবার, ৭ই অগ্রহায়ণ ১৪২৫
 
 
এ সরকারের আমলে জঙ্গিদের কোন স্থান নেই: স্বরাষ্ট্রমন্ত্রী
প্রকাশ: ১০:২১ pm ০১-০৪-২০১৮ হালনাগাদ: ১০:২১ pm ০১-০৪-২০১৮
 
বাগেরহাট প্রতিনিধি
 
 
 
 


স্বরাষ্ট্রমন্ত্রী মো. আসাদুজ্জামান খান কামাল বলেছেন, এ সরকারের আমলে জলদস্যু, সন্ত্রাসী ও জঙ্গিদের এ দেশে কোন স্থান নেই, অচিরেই তাদের সমূলে নির্মূল করা হবে। সুন্দরবনে কাউকে দস্যুতা করতে দেয়া হবে না।

রবিবার বিকালে বাগেরহাট শহরের স্বাধীনতা উদ্যানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের কাছে বনদস্যুদের আত্মসমর্পন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন তিনি। অনুষ্ঠানে সুন্দরবনের ৩ বাহিনীর ২৭ দস্যু আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদসহ আত্মসমর্পন করে।
 
তিনি আরও বলেন, মাদক আমাদের যুব সমাজকে ধ্বংস করে দিচ্ছে। যারা এই কাজের সাথে যুক্ত তাদের তালিকা আমাদের হাতে রয়েছে। সমাজে যারা এই কাজের সাথে জড়িত তারা যদি এই কাজ বন্ধ না করে তবে তাদের পরিনাম কি তা অচিরেই দেখতে পাবে। মাদকের কারণে আমাদের যুবসমাজকে কোন ভাবেই ধ্বংস হতে দেয়া যাবে না। মাদক আইন সংশোধনের উদ্যোগ নেয়া হয়েছে। অচিরেই তাদের বিরুদ্ধে অভিযান শুরু হবে।
 
র‌্যাব-৬ এর সিইও খন্দকার রফিকুল ইসলামের সভাপতিত্বে আত্মসমর্পণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ডা. মোজাম্মেল হোসেন, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি অ্যাডভোকেট. মীর শওকাত আলী বাদশা, বাগেরহাট-৩ আসনের সংসদ সদস্য তালুকদার আব্দুল খালেক, র‌্যাবের মহাপরিচালক বেনজির আহমেদ, খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া, খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি হাবিবুর রহমান, বিজিবি খুলনা রেঞ্জের প্রধান ব্রিগেডিয়ার খালেক আল মামুন, র‌্যাব-৮ এর সিইও হাসান ইমন আল রাজীব, বাগেরহাটের জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাস, পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় প্রমুখ।

এসময় বনদস্যুরা তাদের ব্যবহৃত ১৩টি একনলা বন্ধুক, ৩টি বিদেশী দোনলা বন্ধুক, ৪টি ২২ বোর বিদেশী রাইফলে, ৭টি পাইপগান, ১টি বিদেশী ওয়ানশূটারগানসহ ২৮টি আগ্নেয়াস্ত্র এবং ১ হাজার ৮১টি গোলাবারুদ স্বরাষ্ট্রমন্ত্রীর হাতে তুলে দেয়।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71