বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮
বৃহঃস্পতিবার, ৫ই আশ্বিন ১৪২৫
 
 
কংগ্রেসকে শক্তি দিন ঈশ্বর : মোদী
প্রকাশ: ০৩:১০ pm ২১-০৭-২০১৮ হালনাগাদ: ০৩:১০ pm ২১-০৭-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


লোকসভায় এনডিএ সরকারের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব গতকাল রাতে পরাজিত হয়েছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী অনাস্থার ওপর জবাবী ভাষণে কংগ্রেসকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন, পারলে ২০২৪-এ আরেকটা অনাস্থা প্রস্তাব নিয়ে আসুক! 

অনাস্থা প্রস্তাবের পিছনে রয়েছে কংগ্রেসের ঔদ্ধত্য, এই মন্তব্য করে ১২৫ কোটি ভারতবাসীর হাতেই তাঁর ভাগ্য নির্ধারণ হবে বলে জানান মোদী। 

সেইসঙ্গে নাম না করে রাহুল গাঁধীকে নিশানা করে বলেন, ঈশ্বরের কাছে প্রার্থনা করছি, তিনি আপনাকে ২০২৪ এও আরেকটা অনাস্থা প্রস্তাব আনার শক্তি দিন।

অতীতের নজির টেনে কংগ্রেসের বিরুদ্ধে ক্ষমতার বাইরে থাকার সময় দেশে অস্থিরতা সৃষ্টির অভিযোগ তোলেন প্রধানমন্ত্রী। বলেন, দেশে অস্থিরতা ছড়াতে অনাস্থা প্রস্তাবের অপব্যবহার করেছে কংগ্রেস। বারবার একটি পরিবার নিজস্ব স্বার্থ চরিতার্থ করতে দেশে রাজনৈতিক অস্থিরতা সৃষ্টি করেছে। সেই ইতিহাস দেশবাসীর অজানা নয়।

অনাস্থা প্রস্তাবের ওপর ভোটাভুটিতে শাসক জোট হেসেখেলে উতরে যাওয়ার পর মোদী ট্যুইট করে জানান, এনডিএ-র ওপর লোকসভা ও ১২৫ কোটি ভারতবাসীর আস্থা দেখা গেল। ভোটাভুটিতে আমাদের সমর্থন করা সব দলকে ধন্যবাদ দিচ্ছি। ভারতকে বদলানো, আমাদের যুবসমাজের স্বপ্ন পূরণের প্রয়াস অব্যাহত থাকবে।

গতকাল ভোটাভুটিতে মোট ভোট পড়েছে ৪৫১টি। অনাস্থা প্রস্তাবের পক্ষে ১২৬টি, বিরুদ্ধে ৩২৫টি ভোট পড়েছে।

বিডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71