বুধবার, ২৩ জানুয়ারি ২০১৯
বুধবার, ১০ই মাঘ ১৪২৫
 
 
কক্সবাজার শহরের সন্ত্রাসীদের ছুরিকাঘাতে মাদ্রাসা ছাত্র নিহত : আহত-৪ : আটক-১
প্রকাশ: ০২:২১ pm ০৭-০৬-২০১৭ হালনাগাদ: ০২:২১ pm ০৭-০৬-২০১৭
 
 
 


কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজার শহরের কুতুবদিয়াপাড়ায় প্রতিবেশী দুই পরিবারের মধ্যে কথা কাটাকাটির জের ধরে এলাকার চিহ্নিত সন্ত্রাসীদের ছুরিকাঘাতে খুন হয়েছে এক মাদ্রাসা ছাত্র।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শহরের কুতুবদিয়া পাড়ায় ভাসাইন্নাপাড়া দোকানের সামনে এই ঘটনা ঘটে।এসময় একই পরিবারের আরও ৪ জন আহত হয়েছে।এ ঘটনায় মো: আজিজ নামে একজনকে আটক করা হয়েছে।নিহতের নাম মো: মেজবাহউদ্দিন(১৭)। সে এলাকার আবুল কাশেম ভাসাইন্নার ছোট পুত্র এবং কক্সবাজার হাশেমিয়া মাদ্রাসার ৯ম শ্রেণির ছাত্র। ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানায়, মিজবাহ উদ্দিনের পিতা আবুল কাশেমের সঙ্গে এলাকার প্রতিবেশী নুরুল আমিন নামের এক ব্যক্তির পূর্ব থেকে বিরোধ ছিল।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার সন্ধ্যায় আবুল কাশেমের স্ত্রী জাহানারা বেগমের সঙ্গে নুরুল আমিনের স্ত্রীর মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।এ ঘটনার জের ধরে এলাকার চিহ্নিত সন্ত্রাসী নুরুল আমিনের নেতৃত্বে ১০/১২ জনের সন্ত্রাসী ভাসাইন্নার দোকানে অস্ত্র ও ছুরি নিয়ে অতর্কিত হামলা চালায়।এসময় সন্ত্রাসীরা আবুল কাশেম ভাসাইন্না,তার স্ত্রী জাহানারা বেগম, কন্যা মিশু আক্তার,বড় ছেলে মার্শাল ও মেজবাহউদ্দিনকে ছুরিকাহত করে।

গুরুতর আহত অবস্থায় মেজবাহউদ্দিনকে কক্সবাজার সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক ডা: চিন্ময় বড়–য়া তাকে মৃত বলে ঘোষণা করেন।তিনি জানান, মেজবাহউদ্দিনকে হাসপাতালে আনার আগেই মারা যায়।তাকে পেটের বাম পাশে ছুরিকাঘাত করা হয়।আহত অপর চারজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রনজিত বড়–য়া জানান,ঘটনায় জড়িত সন্ত্রসীদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।

এইবেলাডটকম/চঞ্চল/এবি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71