বুধবার, ১৭ জুলাই ২০১৯
বুধবার, ২রা শ্রাবণ ১৪২৬
 
 
কলকাতায় তিন দিনের সফরে ম্যারাডোনা
প্রকাশ: ০২:২৫ pm ১১-১২-২০১৭ হালনাগাদ: ০২:২৫ pm ১১-১২-২০১৭
 
এইবেলা ডেস্ক:
 
 
 
 


ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের রাজধানী কলকাতায় পৌঁছেছেন আর্জেন্টিনার সাবেক ফুটবলার দিয়াগো ম্যারাডোনা। তিন দিনের সফরে রবিবার স্থানীয় সময় রাত ৮টায় কলকাতা বিমানবন্দরে অবতরণ করেন তিনি।

ম্যারাডোনা আগমনে রবিবার বিকাল থেকে নেতাজি সুভাষ চন্দ্র আন্তর্জাতিক বিমানবন্দরের নিরাপত্তা জোরদার করা হয়েছিল।

ম্যারাডোনার আগমন উপলক্ষে এর পরও বিমানবন্দরে ভিড় করেন কলকাতাবাসী। রাতে বিমান থেকে নেমে তার গাড়িবহরে চড়ার আগে হাত নেড়ে হেসে ভক্তদের অভিবাদন গ্রহণ করেন বিশ্বনন্দিত এই ফুটবলার।

সোমবার কলকাতায় বেশ কয়েকটি কর্মসূচি রয়েছে ম্যারাডোনার। সল্টলেকের শ্রীভূম ক্লাবের আয়োজনে সেখানে ক্যান্সার আক্রান্তদের সঙ্গে একটি দীর্ঘ সাক্ষাৎকার আছে তার। এ দিন বিকালে বোরিয়া মজুমদার স্পোটিং মিউজিয়ামে ২৫ ফুটের ম্যারাডোনার মূর্তি বসছে। ঐতিহাসিক সেই সময়ের সশরীরে সাক্ষী থাকবেন ম্যারাডোনা।

মঙ্গলবার কলকাতার অদূরে উত্তর চব্বিশ পরগনার জেলার বারাসতের আদিত্য একাডেমির একটি বেসরকারি স্টেডিয়ামে ম্যারাডোনাকে একটি প্রদর্শনী ম্যাচ খেলবেন। ৪০ মিনিটের ওই ম্যাচে সৌরভ গাঙ্গুলি ছাড়াও কলকাতার বিভিন্ন জগতের সেরা মুখগুলো দেখা যাবে বলে জানা গেছে।

এরপর বুধবার কলকাতা ত্যাগের আগে কলকাতার চেতলা আগ্রগামী ক্লাবের আয়োজনে সাড়ম্বর অনুষ্ঠানেও প্রধান অতিথি হিসাবে যোগ দেবেন ম্যারাডোনা।

সফরকালে কলকাতায় রাজারহাটের নিউ টাউনে একটি হোটেলে অবস্থান করছেন তিনি।

এসকে 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71