সোমবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৯
সোমবার, ৬ই ফাল্গুন ১৪২৫
 
 
কলেজে গার্ল-ইন রোভারমেটের হারপিক খেয়ে আত্মহত্যার চেষ্টা
প্রকাশ: ১০:০৭ pm ১৭-০৩-২০১৮ হালনাগাদ: ১০:০৭ pm ১৭-০৩-২০১৮
 
পিরোজপুর প্রতিনিধি: 
 
 
 
 


পিরোজপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্মদিন পালন করতে এসে সরকারি সোহরাওয়ার্দী কলেজের গার্ল-ইন রোভারের সদস্য এক ছাত্রী হারপিক খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছে।

আজ শনিবার সকালে কলেজের রোভার ডেনে এ ঘটনা ঘটে।

গার্ল-ইন রোভারের সদস্য দিরোজ আক্তার (১৭) সরকারি সোহরাওয়ার্দী কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ২য় বর্ষের ছাত্রী এবং পৌর এলাকার মুক্তারকাঠী গ্রামের দুলাল মোল্লার মেয়ে। 
  
পরে তাকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তার অবস্থা গুরুতর দেখে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

হাসপাতাল সূত্রে জানা যায়, অসুস্থ শিক্ষার্থীকে হাসপাতালে নিয়ে আসার আগে প্রচুর পানি পান করানো হয়েছে।এই কারণে রোগীর অবস্থা আরো অবনতি হয়েছে। 

পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজের অধ্যক্ষ প্রফেসর দেলোয়ার হোসেন জানান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্মদিন পালন উপলক্ষে কলেজের  রোভারের সদস্য নানা কর্মসূচিতে অংশ গ্রহণ করার জন্য কলেজে আসে। সেখানেই কলেজের রোভার ডেনের ভিতরে বসে কলেজ ছাত্রী দিরোজ হারপকি পান করে। এ খবর শোনার পরপরই দিরোজ কে উদ্ধার করে সদর হাসপাতালে প্রেরণ করা হয়। পরে দিরোজ কে উন্নত চিকিৎসার জন্য খুলনা প্রেরণ করা হয়েছে। তবে কি কারনে শিক্ষার্থী দিরোজ হারপিক পান করেছে তিনি সে বিষয়ে কিছুই বলতে পারেনি। 

পিরোজপুর সদর থানার এসআই মো: ফারুক হোসেন জানান, খবর পেয়ে হাসপাতালে গিয়ে খোঁজ নেয়া হয়েছে। রোগীর অবস্থা গুরুতর হওয়া সে কিছুই বলতে পারেনি । তবে ঘটনার বিষয়ে খোঁজ নেয়া হচ্ছে। 

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71