বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮
বৃহঃস্পতিবার, ৫ই আশ্বিন ১৪২৫
 
 
কানাডার জঙ্গির সঙ্গে ট্রুডোর স্ত্রীর ছবি নিয়ে বিতর্ক
প্রকাশ: ০৫:১৫ pm ২২-০২-২০১৮ হালনাগাদ: ০৫:১৫ pm ২২-০২-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


সাতদিনের সফরে সপরিবারে ভারত এসেছেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রডো। ভারতের দর্শনীয় স্থানে ঘুরে ছবি তুলে বেড়াচ্ছেন কানাডার প্রধানমন্ত্রী। দিল্লি, আগ্রার তাজমহল, আমেদাবাদের সবরমতি আশ্রম থেকে অমৃতসরের স্বর্ণমন্দির- বিভিন্ন জায়গা একেবারে ভারতীয় পোশাক পরে ঘুরে বেরিয়েছেন জাস্টিন এবং তার পরিবার। তুলেছেন বহু ছবিও, যা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

বাদ যায়নি বলিউডও। সোশ্যাল মিডিয়ায় শাহরুখ খান, আমির খান, ফারহান আখতার, অনুপম খের, আর. মাধবনসহ একাধিক তারকার সঙ্গে জাস্টিন ট্রডোর ছবি সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে। কিন্তু সম্প্রতি একটি ছবি বিতর্কের সৃষ্টি করেছে। যা নিয়ে শুরু হয়েছে জোর জল্পনাকল্পনা। এই ছবিতে ট্রুডোর স্ত্রী সোফিয়ার সঙ্গে দেখা যাচ্ছে এক খালিস্তানি জঙ্গিকে। কেন তিনি এ ধরনের হাইপ্রোফাইল পার্টিতে উপস্থিত তা নিয়েই শুরু বিতর্ক।

সূত্রের খবর, খালিস্তানি জঙ্গির নাম জসপল অটওয়াল। জসপল একজন সাজাপ্রাপ্ত জঙ্গি। তাকে সোফিয়া ট্রুডো ছাড়াও কানাডার ইনফ্রাস্ট্রাকচার এবং কমিউনিটি মন্ত্রী অমরজিত সোহির সঙ্গেও দেখা গেছে ছবি তুলতে।

রিপোর্ট অনুযাযী, ২২ ফেব্রুয়ারি দিল্লিতে আয়োজিত এক নৈশভোজের আসরেও আমন্ত্রিত অতিথিদের তালিকায় ছিলেন ওই জঙ্গি। কানাডা হাউসে সেই নৈশভোজের ব্যবস্থা করা হয়েছিল, পরে অবশ্য সেটি বাতিল করে দেয়া হয়। এই নৈশভোজে কানাডার প্রধানমন্ত্রী ও তার পরিবারেরও আসার কথা ছিল।

জসপল অটওয়াল নিষিদ্ধ জঙ্গি গোষ্ঠী শিখ ইয়ুথ ফেডারেশনের সঙ্গে যুক্ত। সূত্রের খবর, জসপল ভারতের সাবেক মন্ত্রী মলকিয়াত সিং সিধুকে খুনের চেষ্টা করেন। ১৯৮৬ সালে সিধুর গাড়ি লক্ষ্য করে ভ্যানকুভের দ্বীপে যে হামলা হয়েছিল, তার মধ্যে অন্যতম ছিলেন এই জসপল। সূত্র আজকাল।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71