বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯
বৃহঃস্পতিবার, ৩রা শ্রাবণ ১৪২৬
 
 
কালকিনিতে এসএসসি পরীক্ষার্থীকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা
প্রকাশ: ০২:৫৮ pm ২৭-১১-২০১৭ হালনাগাদ: ০৩:১৯ pm ২৭-১১-২০১৭
 
মাদারীপুর প্রতিনিধি:
 
 
 
 


মাদারীপুরের কালকিনিতে কোচিং থেকে বাড়ি ফেরার পথে এক এসএসসি পরীক্ষার্থীকে জোরপূর্বক ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে এক বখাটে ভ্যান চালকের বিরুদ্ধে। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। তবে ঘটনার পর থেকে বখাটে ভ্যান চালক পলাতক রয়েছে। এ বিষয় থানায় একটি ধর্ষণ চেষ্টা মামলা দায়ের করা হয়েছে। ওই ছাত্রী কালীনগর-ফাসিয়াতলা উচ্চ বিদ্যালয়ের এবারের এসএসসি পরীক্ষার্থী। রবিবার রাতে এ ঘটনাটি ঘটে।

পুলিশ ও ভুক্তভোগীর পরিবার সুত্রে জানাগেছে, উপজেলার পূর্ব এনায়েতনগর এলাকার পশ্চিম আলীপুর গ্রামের এক এসএসসি পরীক্ষার্থী স্কুলে কোচিং শেষে রাত ৮টায় একা বাড়ি রওনা দেয়। পথিমধ্যে ফরিদ মেম্বারের বাড়ির সামনের একটি ফাঁকা জায়গায় ওই ছাত্রীকে একা পেয়ে একই এলাকার বজলু সরদারের লম্পট ছেলে ভ্যান চালক হৃদয় সরদার জোরপূর্বক ধর্ষণ চেষ্টা চালায়। এসময় ওই ছাত্রী ডাক চিৎকার দেয়। এবং সে অজ্ঞান হয়ে পরলে তাকে বিবস্ত্র অবস্থায় ফেলে রেখে লম্পট হৃদয় পালিয়ে যায়। 

পরে স্থানীয় লোকজন তাকে দেখতে পেয়ে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ বিষয় কালকিনি থানায় একটি ধর্ষণ চেষ্টা মামলা দায়ের করে ভুক্তভোগীর পরিবার।

ভুক্তভোগীর চাচা বলেন, আমার ভাতিজি একা কোচিং থেকে বাড়ি ফেরার পথে বখাটে হৃদয় ধর্ষণের চেষ্টা করে। পরে তাকে আমরা অজ্ঞান অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করি। আমরা ওই লম্পট হৃদয়ের বিচার চাই।

এব্যাপারে কালকিনি থানার ওসি কৃপা সিন্ধু বালা বলেন, থানায় একটি ধর্ষণ চেষ্টা মামলা হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

আরডি/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71