বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯
বৃহঃস্পতিবার, ১২ই বৈশাখ ১৪২৬
সর্বশেষ
 
 
কালীগঞ্জে ৫ মাসের অন্তসত্বা গৃহবধুর মৃত্যু নিয়ে নানা গুঞ্জন
প্রকাশ: ১০:১১ am ১৭-০৪-২০১৫ হালনাগাদ: ১০:১১ am ১৭-০৪-২০১৫
 
 
 


এইবেলা টোয়েন্টিফোর ডটকম ঝিনাইদহ জেলা প্রতিনিধি
ঝিনাইদহের কালীগঞ্জে সুমাইয়া আক্তার (২০) নামের ৫ মাসের অন্তসত্বা এক গৃহবুধুর মৃত্যু নিয়ে এলাকায় ব্যাপক গুঞ্জন সৃষ্টি হয়েছে। সে কালীগঞ্জ উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের নয়ন আলী স্ত্রী।  তাকে হত্যা করা হয়েছে নাকি সে আত্মহত্যা করেছে এ নিয়ে গত ২ দিন ধরে চলছে আলোচনা সমালোচনা। ঘটনার পর বাড়ির লোকজন সব পালিয়ে গেছে। পুলিশ বৃহস্পতিবার রাত ২ টার দিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ মর্গে পাঠায়।
পুলিশ ও এলাকাবাসী জানায়, বুধবার বিকেলে বালিয়াডাঙ্গা গ্রামের নয়ন আলীর স্ত্রী সুমাইয়া আক্তার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে পরিবারের সদস্যরা প্রচার করে। ঘটনার পরপরই পুলিশ ওই ¯’ানে গেলে উভয় পরিবারের মিমাংসা হয়ে গেছে বলে লাশ ময়না তদন্ত করতে দেবে না পুলিশকে জানায় এলাকার কতিপয় মাতব্বরা। 
কালীগঞ্জ থানার এসআই খায়রুজ্জামান জানান, নিহত মহিলার কানের নীচে আঘাতে চিহৃ থাকায় তার সন্দেহ হয়। এজন্য তিনি লাশের ময়না তদন্ত ছাড়া দাফন হবে না বলে জানিয়ে দেন। এ সময় এক এক করে নিহতের স্বামী নয়ন আলীসহ অন্যান্যরা বাড়ি থেকে পালিয়ে যান।
তিনি আরো জানান, গ্রামের মাতব্বরা ময়না তদন্ত ছাড়া লাশের দাফন করতে চান। এজন্য তারা বিভিন্ন ¯’ানে তদবীরও করেন। কিš‘ নিহত অন্তসত্বা গৃহবধুর শরীরে আঘাতে চিহৃ থাকায় তিনি ময়না তদন্ত ছাড়া লাশ দাফন হবে না বলে জানিয়ে দেন। অবশেষে রাত ২ টার দিকে তিনি লাশ থানায় নিয়ে আসেন। এ সময় এলাকাবাসী ও পরিবারের সদস্যরা কেউ তাকে সহযোগিতা করেনি। বৃহস্পতিবার সকালে লাশের ময়না তদন্তের জন্য ঝিনাইদহ মর্গে পাঠানো হয়।  
এদিকে নিহত সুমাইয়া আক্তারের পিতা ঝিনাইদহ কালীগঞ্জ  উপজেলার দাদপুর  গ্রামের বাসিন্দা ইউনুচ আলীর অভিযোগ তার মেয়েকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। তিনি এর বিচার দাবি করেন।
কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ আনোয়ার হোসেন জানান, ঘটনাটি নিয়ে অনেক দেন দরবার হয়েছে। কিš‘ তদন্তকারী কর্মকর্তার সন্দেহ হওয়ায় তিনি লাশের ময়না তদন্তের জন্য বৃহস্পতিবার সকালে ঝিনাইদহ মর্গে পাঠান। ময়না তদন্তের রিপোর্ট আসলে বুঝা যাবে সে আত্মহত্যা করেছে, নাকি তাকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে। হত্যা প্রমানিত হলে পরে অভিযুক্তদের বিরুদ্ধে পরবর্তীতে হত্যা মামলা দায়ের হবে।

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71