বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮
বুধবার, ২৮শে অগ্রহায়ণ ১৪২৫
 
 
কাস্মিরে হামলার পরিকল্পনা: বাগেরহাটে চার ‘জেএমবি সদস্য’ গ্রেফতার
প্রকাশ: ১২:৩৪ am ০৪-১১-২০১৬ হালনাগাদ: ১২:৩৯ am ০৪-১১-২০১৬
 
 
 


বাগেরহাট প্রতিনিধি:  কাস্মিরে হামলার পরিকল্পনা: বাগেরহাটে চার ‘জেএমবি সদস্য’ গ্রেফতার  করেছে পুলিশ ।

গত ০২/১১/২০১৬অতিরিক্ত সুপার গৌতম বিশ্বাসের  নেতৃত্বে বিপুল পরিমাণ বিস্ফোরক দ্রব্যসহ, একটি ওয়ান শুটারগান, গুলি, মোবাইল বোমা ও দেশীয় অস্ত্রসহ চার জেএমবি সদস্য গ্রেফতার করা হয়।

গ্রেপ্তার হওয়া চার ‘জঙ্গি’ হলেন মো. মোরশেদ আলম (২০), সাইফুল ইসলাম (৩৬), মো. মোকসুদুর রহমান ওরফে তোতা (২৪) ও মো. জহিরুল ইসলাম (২২)। তাঁদের মধ্যে জহিরুল বাদে অন্য তিনজনের বাড়ি সাতক্ষীরায়। জহিরুলের বাড়ি পিরোজপুরে।

গত বুধবার রাত ১২টার দিকে খ্রিষ্টানপল্লি এলাকায় ‘জেএমবির’ চার সদস্য গোপন বৈঠক করছেন বলে খবর পাওয়া যায়।

এরপরই জেলা গোয়েন্দা পুলিশ ও বাগেরহাট মডেল থানার পুলিশ সেখানে অভিযান চালায়। ‘জঙ্গিরা’ পুলিশকে লক্ষ্য করে বোমা ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে চারজনকে আটক করা হয়।

তাঁদের কাছ থেকে দেশি পিস্তল, দুটি গুলি, ধারালো দুটি অস্ত্র, টেপ প্যাঁচানো বোমাসদৃশ দুটি বস্তু, কিছু বোমার সরঞ্জাম, মোবাইল ফোন ও টর্চ লাইট উদ্ধার করা হয়েছে।  দলের আরো সদস্য রয়েছে, পর্যায়ক্রমে সকল সদস্যকে আইনের আওতায় আনার প্রত্যয়ে কাজ করে যাচ্ছে বাগেরহাট জেলার পুলিশ ।

এর আগে গত ২৪/১০/২০১৬ তারিখে বাগেরহাটের কচুয়া থানা এলাকা হতে আরো চারজন জেএমবি সদস্যদের গ্রেফতার করে। থানা পুলিশ জানান, মডেল থানায় পৃথক চারটি মামলায় চারজনকে গ্রেপ্তার দেখানো হয়েছে। অস্ত্র, বিস্ফোরক দ্রব্য, সরকারি কাজে বাধা দেওয়া ও তথ্যপ্রযুক্তি আইনে এসব মামলা হয়েছে। থানায় তাঁদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

 

এইবেলাডটকম

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71