বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮
বৃহঃস্পতিবার, ১লা অগ্রহায়ণ ১৪২৫
 
 
কিশোরী ক্রিকেটারকে গণধর্ষণ
প্রকাশ: ১১:০৪ am ০৬-০২-২০১৮ হালনাগাদ: ১১:০৪ am ০৬-০২-২০১৮
 
খুলনা প্রতিনিধি
 
 
 
 


খুলনায় গণধর্ষণের শিকার এক কিশোরী ক্রিকেটার (১৪) সাড়ে তিন মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। এ ঘটনায় ওই কিশোরীর বাবা রবিবার খুলনা সদর থানায় তিনজনকে আসামি করে ধর্ষণ মামলা দায়ের করেছেন। তবে এখন পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।

মামলার আসামিরা হলো- নগরীর নিরালার ২ নম্বর কাশেমনগর লেন এলাকার ২৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও ওয়ার্ড পুলিশিং কমিটির সদস্য বজলুর রহমানের ছেলে মোস্তাফিজুর রহমান নয়ন, তার বন্ধু প্রান্তিক এলাকার ইকতিয়ার হোসেন ফজরের ছেলে এসএম শিহাবুজ্জামান রিয়াল। তবে অপর ধর্ষক রিয়ালের মামার পরিচয় পাওয়া যায়নি।

মামলা সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার কিশোরী নগরীর নিরালা এলাকার বাসিন্দা। সে এবার অষ্টম শ্রেণিতে জেএসসি পরীক্ষায় অংশ নিয়েছে। এছাড়া স্থানীয় পর্যায়ের বেশ কয়েকটি ক্রিকেট টুর্নামেন্টে অংশ নিয়ে চ্যাম্পিয়ন ট্রফিসহ বিভিন্ন পুরস্কারও পেয়েছে। সাড়ে তিন মাস আগে তাকে গণধর্ষণ করে মোস্তাফিজুর রহমান নয়ন, রিয়াল ও তার মামা। এতে সে সাড়ে তিন মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে।

খুলনা থানার ওসি এমএম মিজানুর রহমান সোমবার জানান, মামলাটি তদন্তের দায়িত্ব থানার এসআই রফিকুল ইসলামকে দেয়া হয়েছে। তবে এখন পর্যন্ত কোনো আসামিকে গ্রেফতার করা সম্ভব হয়নি। অভিযান অব্যাহত রয়েছে।

এদিকে অসহ্য যন্ত্রণা এবং লোকলজ্জার ভয়ে মাতৃহারা এ তরুণীর জীবন দুর্বিষহ হয়ে উঠেছে। সে এখন আর প্রিয় খেলা ক্রিকেটের দিকে ছুটতে পারছে না।

প্রচ

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71