বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮
বৃহঃস্পতিবার, ৫ই আশ্বিন ১৪২৫
 
 
কুবি শিক্ষার্থীকে ছিনতাই ও ছুরিকাঘাত
প্রকাশ: ০৮:৩২ pm ১৬-০৩-২০১৮ হালনাগাদ: ০৮:৩২ pm ১৬-০৩-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী ছিনতাই এবং ছুরিকাঘাতের শিকার হয়েছে। ছুরিকাঘাত ও ছিনতাইয়ে শিকার হওয়া শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের (নবম ব্যাচ)। 

বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয় নিকটস্থ শালবন বিহারের পাশে ছিনতাইয়ের এ ঘটনা ঘটে।

ছুরিকাঘাত ও ছিনতাইয়ে শিকার শিক্ষার্থী গাজী ফয়সাল আহমেদ জানান,বৃহস্পতিবার রাত ৮টার বাসে শহর থেকে ক্যাম্পাসের আসার পথে দরকারী কাজে টেকনিক্যাল ট্রেনিং সেন্টার (টিটিসি) এ নামি। কাজ শেষে হেঁটে ক্যাম্পাসের পাশেই শালবনের কাছে আমার মেসে যাওয়ার সময় শালবনের কাছে আসা মাত্রই একটি মোটরবাইক আমার সামনে আসে। তখন দুইজন আমার ছুরি, চাকু, রামদা দেখিয়ে আমার সাথে থাকা দুটি ফোন, মানিব্যাগ, এটিএমকার্ড, ব্যাগ সবকিছু নিয়ে যায়। যাওয়ার সময় আমাকে ছুরি দিয়ে কোমরের নিচে (নিতম্বে) পোছ দেয়। পরে তারা চলে যায়। পরে একটি অটোগাড়িতে আসা কিছু মানুষ আমাকে মেডিকেলে নিয়ে যায়।

বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সাথে কথা বলে জানা যায়, সাম্প্রতিক সময়ে বেশ কিছু ছিনতাইয়ের ঘটনা ঘটছে। ছিনতাইকারীদের দৌরাত্ব্য দিন দিন বেড়েই চলছে। তবে মাঝে কিছুদিন কম ছিল। এখন আবারও বাড়ছে। তাদের ধারণা শালবন ও বিশ্ববিদ্যালয়ের আশেপাশে বেশ শক্তিশালী একটি ছিনতাইকারী দল আছে যাদের এটাই পেশা। যখন তখন যে কারও কাছ থেকে ফোন কেড়ে নেয়া হচ্ছে।

বিশ্ববিদ্যালয় প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দীন বলেন, বিষয়টি আমি শুনেছি। এমন ছিনতাইয়ের ঘটনা প্রত্যাশা করা যায় না। পুলিশ প্রশাসনের সাথে আমরা এই বিষয়ে কথা বলবো। শিক্ষার্থীদের সর্বোচ্চ নিরাপত্তার জন্য আমরা চেষ্টা করে যাচ্ছি।

আরপি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71