শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮
শুক্রবার, ৬ই আশ্বিন ১৪২৫
 
 
কুমিল্লায় গাড়ি চালকদের  জন্য প্রশিক্ষণ কর্মশালা
প্রকাশ: ০৭:৫৩ pm ১৬-০৫-২০১৬ হালনাগাদ: ০৭:৫৩ pm ১৬-০৫-২০১৬
 
 
 


কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লা জেলা প্রশাসন ও বিআরটি’র আয়োজনে পেশাজীবী গাড়ি চালকদের দক্ষতা ও সচেতনা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ কর্মশালা-২০১৬, কুমিল্লা টাউনহল বীরচন্দ্র নগর মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

প্রকৌশলী মো: মনিরুজ্জামনের সভাপতিত্বে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ গোলামুর রহমান এতে অনুষ্ঠান সঞ্চালনা করে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র মো: জয়নাল আবেদিন রনি। প্রধান অতিথির বক্তব্যে মো: গোলামুর রহমান বলেন একটি দুর্ঘটনায় এনে দিতে পারে হাজার বছরের কান্না। বাংলাদেশে প্রতিদিন জানা অজানা শত শত সড়ক দুর্ঘটনা হচ্ছে, এসব দুর্ঘটনায় প্রাণহানীসহ আমাদের অর্থনৈতিক ক্ষতি হচ্ছে।

পেশাজীবী গাড়ি চালকদের সচেতন করে তিনি আরো বলেন একজন সচেতন ও দক্ষ চালকেই এনেদিতে পারে শত প্রাণের নিরাপত্তা। চালকরা গাড়িতে উঠার আগে অবশ্যই যান্ত্রিক সমস্যা সমাধান করবে। সড়কের উপর ভিত্তি করে গাড়ির গতি বাড়ানোসহ দক্ষতা ও সচেতনা সহকারে গাড়ি চালালে অবশ্যই দেশে দুর্ঘটনা রোধ হবে।  

প্রশিক্ষণ কর্মশালা বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল আল মামুন, কুমিল্লা বিআরটি মঞ্জুরুল ইসলাম, বিআরটি’র সাবেক পরিচালক নুরুজ্জামান, জেলা বাস মালিক গ্রুপের মহাসচিব মো: তাজুল ইসলাম, দৈনিক শিরোনাম পত্রিকার সম্পাদক নীতিশ সাহা, সহকারী পরিচারক রুকুনুজ্জামান, কুমিল্লা প্রেস ক্লাবের সিনিয়র সভাপতি জাহাঙ্গির আলম রতন, শ্রমিক ইউনিয়ন ৯৩৮ সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, মোটরযান পরিদর্শক মো: আব্দুর বারী, সহকারী রাজস্ব কর্মকর্তা মো: আব্দুল আউয়াল। 


এইবেলা ডটকম/মাসুদ/আরকেএম

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71