শুক্রবার, ২৪ মে ২০১৯
শুক্রবার, ১০ই জ্যৈষ্ঠ ১৪২৬
 
 
কুমিল্লায় সংখ্যালঘু প্রতিবন্ধীকে গণধর্ষণের আসামি জামাল গ্রেপ্তার
প্রকাশ: ০৫:৩১ pm ০৯-০৬-২০১৮ হালনাগাদ: ০৫:৩১ pm ০৯-০৬-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


কুমিল্লার সেই মাদক সম্রাট ও প্রতিবন্ধী গণধর্ষণের প্রধান আসামি জামালকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে পুলিশ। শুক্রবার রাতে ঢাকা থেকে তাকে গ্রেপ্তার করে নিয়ে আসে মুরাদনগর থানা পুলিশ।

মামলার প্রধান আসামি জামাল (৩৫) কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার কামাল্লা গ্রামের রুক্কু মিয়ার ছেলে। অপর আসামি একই গ্রামের সাবেক চেয়ারম্যান সামাদ মিয়ার ছেলে আরিফ (২৮) পলাতক রয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি (তদন্ত) বলেন, ফাঁদ পেতে প্রধান আসামিকে ঢাকা থেকে আটক করে নিয়ে আসছি রাতে। প্রথমিক জিজ্ঞাসাবাদে জামাল স্বীকার করে প্রতিবন্ধীকে গণধর্ষণে নেতৃত্ব দেয় সে। অপর আসামিকে আটকের চেষ্টা অব্যহত আছে। মা মেয়েকে খুঁজে এনে তাদের বাড়িতে দিয়ে আসছি।

ঘটনার স্বীকার প্রতিবন্ধীর মা বলেন, জামালকে পুলিশ আটক করেছে শুনে মনে শান্তি পেলাম। আমরা বাড়িতে আসছি। পুলিশ আমাদেরকে সব রকমের সহায়তা করছে।  

মুরাদনগর থানার অফিসার ইনচার্জ এ কে এম মনজুর আলম বলেন, প্রতিবন্ধী ধর্ষণের ঘটনায় প্রধান আসামি জামালকে আটক করে জেলহাজতে প্রেরণ করেছি। অপর আসামি অচিরেই গ্রেপ্তার করবো। মা মেয়েকে সব রকমের সহযোগিতা আমরা দিচ্ছি।

উল্লেখ্য, বাড়ির পাশেই টিউবয়েল থেকে পানি আনতে গেলে, পূর্বেই ওৎ পেতে থাকা জামাল, আরিফ ও তাদের সহযোগিরা মুখ চাপা দিয়ে মেয়েটিকে পরিত্যক্ত তাঁতি বাড়িতে নিয়ে গণধর্ষণ করেন। এ ঘটনায় প্রতিবন্ধীর মা বাদি হয়ে ২ জুন থানায় মামলা দায়ের করে। এ খবর এলাকায় ছড়িয়ে গেলে অভিযুক্তরা মা মেয়েকে মুঠো ফোনে প্রাণ নাশের হুমকি দেয়, ভয়ে ওই দিনই মেয়েকে নিয়ে মা গ্রাম ছেড়েছিলেন।


বিডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71