সোমবার, ১৯ নভেম্বর ২০১৮
সোমবার, ৫ই অগ্রহায়ণ ১৪২৫
 
 
কুষ্টিয়ার মিরপুরে ইউপি সদস্যকে হত্যা চেষ্টা
প্রকাশ: ০৬:২৬ am ২৮-০৫-২০১৭ হালনাগাদ: ০৯:৩৯ am ২৮-০৫-২০১৭
 
 
 


কুষ্টিয়া:: কুষ্টিয়ার মিরপুর উপজেলার কুর্শা ইউনিয়নের বজলু মেম্বরকে হত্যার চেষ্টাকালে এক যুবককে আগ্নেয়াস্ত্রসহ হাতেনাতে আটক করেছে পুলিশ। শনিবার সকালে স্থানীয় ইশিলমারী বাজারে এ ঘটনা ঘটে। সংবাদ পেয়ে পুলিশ জনতার রোষানল থেকে ওই যুবককে আহত অবস্থায় আটক করেছে।

আটক যুবকের নাম হাবিবুর রহমান চঞ্চল (৪৫)। সে নড়াইল জেলার শেখহাটি গ্রামের আব্দুল ওয়াহাবের ছেলে। আটক চঞ্চল এই ইউনিয়নের পুটিমারি গ্রামের মাহাতাব বিশ্বাসের নাতীছেলে।

জানা যায়, নানাবাড়িতে বসবাস করার সুবাদে চঞ্চল ও ইউপি মেম্বর বজলুর মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে চঞ্চল জনাকীর্ণ ওই বাজারে তার কোমরে থাকা পিস্তল দিয়ে বজলু মেম্বরকে গুলি করতে উদ্যত হয়। এ সময় জনতা চঞ্চলকে অস্ত্রসহ ধরে ফেলে গণপিটুনি দেয়।

সংবাদ পেয়ে মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম, এস আই লাল চাঁদ ও সংশ্লিষ্ট পুলিশ ক্যাম্প ঘটনাস্থল থেকে আহত অবস্থায় চঞ্চলকে উদ্ধার ও আটক করে মিরপুর থানায় নিয়ে আসে।

এদিকে চঞ্চলের পরিবারের পক্ষ থেকে দাবী করা হয়েছে, অত্র এলাকার জহুরুল, বজলু মেম্বর ও লালু গংরা চক্রান্ত করে তাকে ডেকে এনে বেদম মারধর করার পর তাকে অস্ত্র দিয়ে পুলিশে ধরিয়ে দিয়েছে।

মিরপুর থানার অফিসার ইনচার্জ, রফিকুল ইসলাম চঞ্চলকে অস্ত্রসহ আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, তার নামে থানায় ইতিপূর্বে কোন মামলা নাই। সে সুস্থ হলে তাকে জিজ্ঞাসাবাদ করে প্রকৃত ঘটনা জানার চেষ্টা করবো।

 

এইবেলাডটকম/প্রচ

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71