সোমবার, ১৭ জুন ২০১৯
সোমবার, ৩রা আষাঢ় ১৪২৬
 
 
কুড়গ্রিাম-২ আসনে আমসা আমনিকে অবাঞ্চতি ঘোষনা করলনে বিএনপি
প্রকাশ: ০৫:০৫ pm ০৯-১২-২০১৮ হালনাগাদ: ০৫:০৫ pm ০৯-১২-২০১৮
 
কুড়িগ্রাম প্রতিনিধি
 
 
 
 


কুড়িগ্রামের ফুলবাড়ীতে গণফোরামের ধানের শীর্ষ মার্কার প্রার্থী মেজর জেনারেল (অবঃ) আমসা আমিন কে অবাঞ্চিত ঘোষনা করেছে জাতীয় ঐক্যফ্রন্টের প্রধান দল ফুলবাড়ী উপজেলা বিএনপি’র নেতাকর্মীরা। 

শনিবার রাত সাড়ে ১০টায় উপজেলা সদরের জোবেদা মার্কেটে এক জরুরী সভায় এ ঘোষনা দেয়া হয়। 

সভায় উপজেলা বিএনপি’র সাধারন সম্পাদক আব্দুল মান্নান মুকুল বক্তব্যে বলেন, কুড়িগ্রাম জেলা বিএনপি’র ১ম যুগ্ন সাধারন সম্পাদক জননেতা আলহাজ্ব সোহেল হোসনাইন কায়কোবাদ দীর্ঘ ২০ বছর ধরে জেল জুলুম নির্যাতন সহ্য করে কুড়িগ্রাম- ২ (সদর, ফুলবাড়ী, রাজারহাট) আসনের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করে মাঠ পর্যায়ে রাজনীতি করে আসছেন। হঠাৎ করে জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি, সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান মেজর জেনারেল (অবঃ) আমসা আমিন গণফোরামে যোগ দেয়ায় তাকে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী করা হয়। তৃণমূল বিএনপি’র সিদ্ধান্তকে উপেক্ষা করে মাঠ পর্যায়ের ত্যাগী নেতাকে বাদ দিয়ে উড়ে এসে জুড়ে বসা এক জন রাজনৈতিক দেউলিয়াকে মনোনয়ন দেয়ায় আমরা ফুলবাড়ী উপজেলার সর্বস্তরের নেতাকর্মীরা ভোট থেকে বিরত থাকবো। অবিলম্বে কেন্দ্রের সিদ্ধান্ত বাতিল করে সোহেল হোসনাইন কায়কোবাদকে মনোনয়ন দেয়ার দাবী জানান এবং গণফোরামের প্রার্থী মেজর জেনারেল (অবঃ) আমসা আমিন কে ফুলবাড়ী উপজেলায় অবাঞ্চিত ঘোষনা করা হয়। 

এ সময় উপজেলা বিএনপি’র যুবদল, ছাত্রদল, কৃষকদল, তাঁতী দল, স্বেচ্ছাসেবক দল, মৎস্য জীবি দল, শ্রমিক দল, সকল নেতৃবৃন্দ সহ উপজেলার ৬টি ইউনিয়নের সভাপতি/সম্পাদক উপস্থিত ছিলেন।

নি এম/রতি কান্ত

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71