বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯
বৃহঃস্পতিবার, ৯ই জ্যৈষ্ঠ ১৪২৬
 
 
কু-প্রস্তাবে রাজি না হওয়ায় প্রবাসীর স্ত্রীকে এসিড নিক্ষেপ
প্রকাশ: ০৩:৫০ pm ০৭-০৬-২০১৭ হালনাগাদ: ০৩:৫০ pm ০৭-০৬-২০১৭
 
 
 


ময়মনসিংহ: ময়মনসিংহের ভালুকায় অবৈধ সম্পর্কে সারা না দেয়ায় এসিডে ঝলসে দেয়া হয়েছে এক সৌদি প্রবাসীর স্ত্রী ও তার স্কুল পড়ুয়া মেয়েকে।

মঙ্গলবার রাতে পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড পূর্বভালুকা কুমারপাড়া নামক এলাকায় এ ঘটনা ঘটে।পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, ভালুকা পৌরসভার পূর্বভালুকার কুমারপাড়া এলাকার সৌদি প্রবাসী ছাইফুল ইসলামের স্ত্রী এক সন্তানের জননী শরিফা আক্তারকে  (৩০) একই এলাকার আলতাফ হোসেন ওরফে আলতু মিয়ার ছেলে সবুজ মিয়া (৩৭) দীর্ঘদিন ধরে অবৈধ সম্পর্ক গড়ে তুলতে কু-প্রস্তাব দিয়ে আসছিল।

এতে তিনি সাড়া না দেয়ায় মঙ্গলবার রাত ১১ টায় সবুজ মিয়া জানালা দিয়ে  ঘরের ভিতর এসিড নিক্ষেপ করে। এ সময় শরিফার শরীরের বিভিন্ন অংশ ও স্কুল পড়ুয়া মেয়ের পায়ে লেগে ঝলসে যায়। পরে পরিবারের লোকজন আহত শরিফা ও তার মেয়েকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে ডাক্তার মেয়েকে প্রাথমিক চিকিৎসা দিয়ে এবং শরিফাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

আহত শরিফা আক্তার জানান, প্রতিবেশি আলতাফ হোসেনের ছেলে লম্পট সবুজ মিয়া দীর্ঘদিন ধরে তাকে কু-প্রস্তাব দিয়ে আসছিল এবং তাতে রাজি না হওয়ায় তার স্কুল পড়ুয়া মেয়েকে অপহরণসহ বিভিন্ন ভয়ভীতি দেখায়। এরই জের ধরে সে এ ঘটনাটি ঘটায়।ভালুকা মডেল থানার ওসি মামুন অর রশিদ এসিড নিক্ষেপের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রাতেই অভিযুক্ত লম্পট সবুজকে গ্রেফতার করার জন্য অভিযান চালানো হয়েছিলো কিন্তু তাকে ধরা সম্ভব হয়নি।

এইবেলাডটকম/এবি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71