মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮
মঙ্গলবার, ১০ই আশ্বিন ১৪২৫
 
 
কেউ নির্বাচনে না আসলে করার কিছুই নেই: কামরুল ইসলাম
প্রকাশ: ০৫:৪০ pm ০৫-০৪-২০১৮ হালনাগাদ: ০৫:৪০ pm ০৫-০৪-২০১৮
 
কুড়িগ্রাম প্রতিনিধি
 
 
 
 


খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি বলেছেন, '২০১৮সালের ডিসেম্বরে নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনকালিন সরকারের প্রধান সংবিধান সম্মতভাবে শেখ হাসিনাই থাকবেন। তিনি রুটিন ওয়ার্ক করবেন। আমরা চাই সব দলের অংশ গ্রহণে অবাধ সুষ্ঠু নির্বাচন। কেউ নির্বাচনে না আসলে সেটা তাদের বিষয়, আমাদের করার কিছুই নেই।' 

বৃহস্পতিবার দুপুরে কুড়িগ্রাম সদর উপজেলা পরিষদ চত্বরে খাদ্যবান্ধব কর্মসূচিতে পুষ্টি চাল কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন ।

কামরুল ইসলাম বলেন, ‘বর্তমানে দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ এবং সেই সঙ্গে ক্রয় ক্ষমতাও বেড়েছে। পুষ্টি সমস্যা দূর করার জন্য সরকার নানামুখী কর্মসূচি নিয়েছে। এর মধ্যে সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় ভিজিডি ও খাদ্যবান্ধব কর্মসূচিতে পুষ্টিচাল বিতরণ উল্লেখযোগ্য। 

জেলা প্রশাসক মোছাঃ সুলতানা পারভীনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন খাদ্য অধিদপ্তরের মহাপরিচালক বদরুল হাসান, জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক এমপি জাফর আলী, জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম মঞ্জু মন্ডল, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মঞ্জু, ডব্লিউ এফপি’র বাংলাদেশ প্রতিনিধি চেরিস্টা রেডার,কান্ট্রি ডিরেক্টর জাকির হোসেন প্রমুখ। 

জানা গেছে, এই কর্মসূচির আওতায় কুড়িগ্রাম সদর ও ফুলবাড়ি উপজেলায় ৩১ হাজার পরিবারের মাঝে পুষ্টি চাল বিতরণ করা হবে। চলতি বছরে পর্যায়ক্রমে সারা দেশে ৯৭টি উপজেলায় ২ লাখেরও বেশি পরিবারকে এই চাল দেওয়া হবে। সুবিধাভোগীরা ১০ টাকা কেজিতে প্রতি মাসে ৩০ কেজি পুষ্টি চাল পাবেন।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71