শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮
শনিবার, ৭ই আশ্বিন ১৪২৫
 
 
কেমন যাবে আজকের দিনটি
প্রকাশ: ০১:২৫ am ১৩-০৫-২০১৬ হালনাগাদ: ০১:২৫ am ১৩-০৫-২০১৬
 
 
 


মেষ : আজ প্রতিশোধের জ্বালা আপনাকে উত্তপ্ত রাখবে। ভালোবাসার খবরও আজ তিতা লাগবে। জমিসংক্রান্ত বিবাদ মিটবে। অর্থ আদানপ্রদানে লাভের আশা রাখতেই পারেন। শিক্ষার্থীদের কারো জন্য দিনটি খুবই শুভ।

বৃষ : বোকার অপবাদ আপনাকে সবচেয়ে বেশি কষ্ট দেয়। অথচ আজ নিজেই নিজেকে বোকা ভাবতে ছাড় দেবেন না। চোখে ভালোবাসার রঙ ঝিলিক দিতে পারে। মন টানছে বহুদূর কিন্তু যাওয়া হয়ে উঠছে না। সুযোগ মিলে যেতেও পারে। প্রত্যাশা আর পাওয়ার হিসেব সমানে সমান হতে পারে কোনো একটি ক্ষেত্রে।

মিথুন: দিনটি শুধুই মোকাবেলার। অনেক কিছুর চিন্তা আপনার মাথায় ভিড় জমিয়েছে অস্থির করে তুলেছে, কিন্তু ওপরটা থাকবে কুয়োর পানির মতো স্থির। বিশিষ্ট কোনো লোকের সঙ্গে দেখা করা আজ জুরুরি হয়ে পড়বে। খোলা আকাশকে আজ খুবই ভালো লাগবে। নীলের সঙ্গে সাদার মিশেল আজ মগ্ন করে রাখতে পারে।

কর্কট : আজ খুব গম্ভীর ভাব বজায় রাখবেন, যদিও আপনি তেমনটি নন। আজ আপনাকে কেউ কোনো বিষয়ে মোকাবেলা করতে এসে ব্যর্থ হবে। লেনদেন শুভ। পারিবারিক কল্যাণে অর্থ ব্যয় বাড়বে। এতোদিন যাকে প্রধান প্রতিপক্ষ ভেবেছেন, আজ তাকে বোকা প্রমাণ করে উৎসাহ হারিয়ে ফেলবেন। প্রিয় মানুষটির মুখে হাসি ফুটিয়ে নিজেকে গর্বিত ভাববেন।

সিংহ: আজকের দিনটি প্রতিপক্ষকে প্রতিরোধ করার। বন্ধুদের মাঝে নিজের অবস্থান দারুণ স্পষ্ট হবে। পাওনা অর্থ ফেরত পাওয়া সহজ হবে। শত্রুকে আর বন্ধু বানানোর মতো মানসিকতা অবশিষ্ট থাকবে না। কর্মক্ষেত্রে ভালোলাগার অভাব দেখা দেবে। মনের আবহাওয়া কিছুটা মেঘলা থাকবে সারাটিদিন।

কন্যা : স্বপ্নকে মাঝে মাঝে শুধু স্বপ্নই ভাবেন না, প্রভাবিত করে ফেলেন বাস্তব জীবনকেও। আজকের দিনটি তেমনি এক প্রভাবময় দিন হতে পারে। খুবই অস্থির লাগবে কিছু বিষয় মনে পড়াতে। প্রেমের ক্ষেত্রে অনীহা দেখা দিতে পারে। অর্থও তেমন কাছে টানবে না। প্রকৃতির সবুজ আজ সবচেয়ে আপন লাগবে। পরিবারকে সময় দেয়া সবচেয়ে গুরুত্বপূর্ণ মনে হবে।

তুলা: আজ এগিয়ে যাওয়ার দুটি রাস্তা সামনে আসবে। পছন্দের পথে এগিয়ে যাওয়া আপনার সিদ্ধান্তের ব্যাপার। চোখের সামনে কাকে দেখছেন জানেন না, তবে মনের পটে খেলে যাচ্ছে যে তার ছবি স্পষ্ট। শারীরিক অবস্থার কিছুটা বিভ্রম ঘটতে পারে। কাজের গতি বাড়িয়ে নিতে হবে আজকের পরিকল্পনার মাধ্যমে। দূরযাত্রা শুভ।

বৃশ্চিক : মজার কোনো মানুষের সঙ্গে পরিচয়ের মাধ্যমে দিনটি ভালোই যাবে। কাঙ্ক্ষিত কারো সঙ্গে দেখা হয়ে গেলে দিনের বাকি কাজ গুরুত্ব হারাবে। গুরুস্থানীয় কারো আদেশ রক্ষায় কিছুটা বেগ পেতে হবে। প্রেমের ক্ষেত্রে ইতিবাচক সাড়া পাবেন। অর্থভাগ্য শুভ, দূরযাত্রা বিঘ্নিত।

ধনু : দিনের শুরুটা ঝলমলে আলোয় হলেও কিছুটা মেঘ খেলা করে যেতে পারে বিকেল নাগাদ। বাড়িতে অতিথি আগমন সুখ এনে দিতে পারে। কাজের চাপে কিছুটা অস্বস্তি আসবে। ছোটদের কারো বেয়াদবি আজ একদমই সহ্য হবে না। ছোটবেলার বিশেষ কোনো শখ আজ আবার মাথাচাড়া দিয়ে উঠতে পারে। অর্থ লেনদেনে সাবধান হতে।

মকর : ছোট ছোট অবদান আজ বড় রকমের স্বীকৃতি দেবে। দূরের তারাদের আজ আপনার মনে হতে পারে। বিশেষ কোনো খাবারের প্রতি দারুণ টান অনুভব করবেন। প্রিয় কোনো রঙ আজ খুব করে টানবে। ছোটদের সঙ্গে সময় কাটানোটা আজ উপভোগ করবেন। অংশীদারী ব্যবসায় লাভের সম্ভাবনা বেশি। যাত্রাপথে সাবধানতা পূঁজি করে এগিয়ে যেতে হবে।

কুম্ভ : অযোগ্যের অকারণ লাফালাফি আপনাকে খুবই বিগড়ে দিতে পারে। কাউকে আজ একদমই সহ্য হবে না। সহকর্মীর কারো সাহায্যে বড় রকমের কাজ সমাধান হতে পারে। পরিবারের কারো সাফল্যে নিজেকে সুখী ভাবতে পারবেন অনেকটা। ভালোবাসার ঘণ্টা আজ বার বার বেজে উঠবে। রোমান্স খেলে যাবে ক্ষণে ক্ষণে।

মীন: গভীর হিংসা মনে জন্ম নিতে পারে। দুপুরের রোদের আলোয় আস্তে ধীরে তা মিলিয়েও যাবে। শত্রুর দাঁত মেলিয়ে হেসে আলিঙ্গন করতে আসাকে আজ কোনো ভাবেই মেনে নেয়া যাবে না। আর্থিক টানাপোড়েন কেটে যাবে বিকেলের মধ্যে। প্রিয়মানুষের সঙ্গে সময় কাটানোটা খুব উপভোগ করবেন।

এইবেলাডটকম/পিসি

 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71