শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮
শুক্রবার, ৬ই আশ্বিন ১৪২৫
 
 
কেমন যাবে আজকের দিনটি
প্রকাশ: ১২:২১ am ২৯-০৫-২০১৬ হালনাগাদ: ১২:২১ am ২৯-০৫-২০১৬
 
 
 


মেষ শত্রুর বিপক্ষে মেষ আজ নীরবতার অবসান ঘটাতে যাচ্ছে। ভালো কাজে যথেষ্ট স্বীকৃতি না মিললে মেষের মন দমে যায় সবচেয়ে বেশি। আজ স্বীকৃতি আদায় করে নেয়ার মোক্ষম সুযোগ এসে হাতে ধরা দেবে। কর্মক্ষেত্রে কাজের স্পৃহা থাকলেও ইচ্ছা করে কিছুটা দমে থাকবে। অর্থ আজ দূরের সাদা মেঘ। দেখা যাবে, ধরা যাবে না।

বৃষ বৃষের জাতক জাতিকার মনকে আজ জোরপূর্বক প্রশান্ত রাখতে হবে। নানা বিঘ্ন এসে মন খারাপ করিয়ে দিতে চাইবে। কাজকর্মে পিছিয়ে দিতে চাইবে। যেটুকু সাহসের অভাবে ভালোবাসা যাচ্ছিল না, সেটুকু সাহস আজ অর্জিত হবে। অর্থসংক্রান্ত দুর্ভাবনায় পড়ার কারণ নেই, অর্থযোগ উত্তম।

মিথুন চোখের দেখা আর মনের দেখার পার্থক্য বুঝতে হবে। সব সময় হাসিখুশি ভাবটুকু বজায় রাখার মতো আনন্দের অনেক কিছু আজ ঘটতে পারে। পরিবারের ঘনিষ্টজনের কাছ থেকে আসতে পারে প্রশংসার ডালি। তবে শত্রুরা আজ কুপোকাতহবে বুদ্ধির ছুরিতে। অর্থভাগ্য ভীষণ শুভ

কর্কট যে স্মৃতিকাতরতা আপনার ক্যালরি খুইয়ে দিচ্ছে বলে মনে করছেন, তা কিন্তু আপনাকে আরও চাঙ্গা করে তুলছে মনের গভীরে। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হলে কোনো উপহার পেতে পারেন। নতুন বন্ধুদের ব্যাপারে আরও সাবধানতা অবলম্বন করুন। কর্মক্ষেত্রে আপনার নতুন কোনো পরিকল্পনা সাফল্যের মুখ দেখবে। অর্থভাগ্য মন্দঅতি।

সিংহ সৃজনশীল কাজে জীবন ঢেলে দিলে শেষটায় তার ফল মিলবেই। নতুন কিছু সৃষ্টির সিংহ অভ্যস্ত। বর্তমান আলস্য, সে আনন্দের অভ্যাসকে ধ্বংস করে দিতে চলেছে। সিংহের জন্য প্রেমনির্ভর দিনে আজ শুধুই উড়াউড়ি। তীব্র ভালোবাসার এক ধরনের বিচিত্র অহঙ্কার আছে। সে অহঙ্কার অর্জন করার পরামর্শ দেয়া যাচ্ছে। নতুন কর্মক্ষেত্রের সন্ধান করুন। আজীবন কম্প্রোমাইজ না করা এ মনটাকে নিয়ে বড্ড অসুবিধে আপনার।

কন্যা অর্থ সমাগমে কোনো বাধা নেই আজ। ব্যবসায়িদের লাভ বেশি হবে। ঘরে শান্তি বিরাজ করবে। শরীরও ঠিক থাকবে। আজ আপনার সবকিছু ঠিকঠাক। তারপরেও বাসা থেকে বের হওয়ার সময় যতটা সম্ভব সতর্ক থাকাই ভালো। শিক্ষার্থীদের ভালো ফলাফলে বাবা-মা গর্বিত হবেন। সন্ধ্যা নাগাদ বাড়িতে অনাকাঙ্ক্ষিত কিছু মানুষ আসতে পারে।

তুলা তুলাকে আজ বন্ধুত্বের জন্যে বড় ধরনের ত্যাগ স্বীকার করতে হতে পারে। দীর্ঘ একাকী জীবনের শিগগিরই অবসান ঘটতে যাচ্ছে। তার টুকটাক আভাস মিলবে আজ। নতুন কর্মক্ষেত্র হয়ত হাতছানি দিয়ে ডাকছে। কিন্তু আবার ভেবে দেখাটাও খুব গুরুত্বপূর্ণ। যথেষ্ট অর্থ মিলছে না। ব্যাপারটা ক্লান্ত করছে। কিন্তু দ্রুতই তার অবসান ঘটবে।

বৃশ্চিক সকাল সকাল চাকরিতে পদোন্নতির সংবাদ পেয়ে আজ বিছানা ছাড়বেন। পাওনা টাকার অধিকাংশই আজ হাতে পেয়ে যাবেন। প্রেমের সম্পর্ক বিয়ের দিকে গড়াতে পারে। নিজের পছন্দ আর রুচির প্রতি বিশ্বাস রাখুন। ব্যবসায়িদের জন্য দিনটি শুভ। প্রযুক্তি ব্যবসায়িরা ব্যবসায়ের কাজে দেশের বাইরে যেতে পারেন। শারীরিক অবস্থা ভালো থাকবে। বন্ধুদের সঙ্গে সময় দিন।

ধনু অর্থকষ্টের কোনো আশঙ্কা নেই। তবু ধার দেয়া থেকে সাবধান থাকাই ভালো। দুপুর নাগাদ কিছু সুসংবাদ পাবেন। তবে অফিসে পদোন্নতির বিষয়টি এখনো নিষ্পত্তি হয়নি। নিজের সমস্যা অন্যকে দিয়ে না মিটিয়ে নিজেই মেটানো বুদ্ধিমানের কাজ। দাম্পত্য জীবন ভালো কাটবে। অর্থ উপার্জনের নতুন উৎসের সন্ধান পেতে পারেন। স্ত্রীর শারীরিক অবস্থা ভালো নাও যেতে পারে। সন্তানদের কেউ বিদেশ যাত্রা করতে পারে।

মকর সকালে বাসা থেকে বের হওয়ার সময় পকেটে হাত দিয়ে দেখুন সব ঠিক আছে কি না। অফিসে আজ বিশেষ কোনো ফাইল নিয়ে যাওয়ার কথা আপনার। আজ একদিকে যেমন হাতাশা অন্যদিকে বিপদের দিন। ঘরে বাইরে আজ বিপদ। বাতের বেদনায় কষ্ট পাবেন। তবে বড় দুর্ঘটনা ছোটো কিছুর ওপর দিয়ে যাওয়ার সম্ভাবনা আছে। স্নায়ুবিক সমস্যায় ভুগবেন। নির্দিষ্ট কোনো মানুষের কারণে আপনি ক্ষতিগ্রস্ত হতে পারেন। তাই আজ সকাল হতেই বাড়তি সতর্কতা অবলম্বন করুন।

কুম্ভ  প্রেমে মনোমালিন্য ছাড়া আজ আপনার অন্যান্য দিনের মতোই কাটবে। উপরি হিসেবে পরিবারের কারোর শারীরিক সমস্যা হতে পারে। শিক্ষার্থীদের কেউ বৃত্তি পেয়ে দেশের বাইরে যাওয়ার সুযোগ পেতে পারেন। যাদের লৌহজাত সামগ্রীর ব্যবসা আছে তাদের জন্য শুভ দিন। বুদ্ধিমত্তা আর দূরদৃষ্টিশক্তির ওপর ভরসা রাখুন। কারণ এই দুটোই আপনাকে সামনে এগিয়ে নেবে।

মীন আপনার গ্রহ বলছে দূরে কোথাও গমনে অনিষ্ট হওয়ার সুযোগ আছে। একান্ত কাছের মানুষ ছাড়া আজ কারো কথায় প্রভাবিত হয়ে সিদ্ধান্ত নেবেন না। ব্যবসায়ে আজ মন নয় বরংচ বুদ্ধি দিয়ে বিনিয়োগের চিন্তা করুন। পথে সাবধানে চলাফেরা করবেন। দূরের যাত্রা শুভ নয়। শিক্ষার্থীদের জন্য স্বাভাবিক দিন। প্রেমিকার মন জুগিয়ে চলার চেয়ে নিজের মন যা চায় তাই করুন। কারণ অভিনয়ের ফলাফল বেশিদিন ভালো থাকে না।

 

এইবেলাডটকম/পিসি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71