বুধবার, ২১ নভেম্বর ২০১৮
বুধবার, ৭ই অগ্রহায়ণ ১৪২৫
 
 
কেমন যাবে আজকের দিনটি
প্রকাশ: ১২:৫৮ am ০৬-০৬-২০১৬ হালনাগাদ: ১২:৫৮ am ০৬-০৬-২০১৬
 
 
 


মেষ ব্যবসায়ে উন্নতি করার সম্ভাবনা রয়েছে। মেষ রাশির জাতিকাদের মনে আজ বিশেষ কোনো রোমান্স ধরা পড়বে। জাতকদের কেউ অন্য নারীর প্রতি আকর্ষণ বোধ করতে পারেন। তাই নিজের মনকে প্রশ্ন করুন এবং এগিয়ে যান সামনের দিকে। অফিসে সহকর্মীদের সঙ্গে ভালো ব্যবহার বজায় রাখা খুবই জরুরি। ব্যাংকে লেনদেন সংক্রান্ত কিছু সমস্যায় আক্রান্ত হতে পারেন। দূরযাত্রা শুভ।

বৃষ পাখিদের মতো মনে হবে, পালকের মতো হালকা ভেসে যেতে ইচ্ছে করবে সাফল্যের দিকে। কিন্তু অত সহজেই কি আর সাফল্যের কাছে যাওয়া যায়! আপনার মনকে শুধু হালকা করে তুলুন এতেই অনেক কাজ হয়ে যাবে। বিপদে পড়বেন না, তবে আপনাকে অনেকেই ভয় দেখাতে পারে। হেসে উড়িয়ে দিন...

মিথুন কর্মঠ হন, অলসভাবে দিন পার করে যাচ্ছেন, একটু গা-ঝাড়া দিয়ে উঠুন। প্রতিবেশী বলয়ে আপনার সুনাম ছড়িয়ে যাবে, তবে এরজন্য বাকি থাকা কাজটি শেষ করে ফেলতে হবে। শিক্ষাক্ষেত্রে বৃত্তি পেয়ে যাবেন মিথুন রাশির কেউ। কর্মক্ষেত্রে পাবেন বন্ধুসুলভ সহকর্মী।

কর্কট প্রতিটি কাজের গোড়াতেই ভুল করে যাচ্ছেন। যেকোনো কাজ শেষ করে ফেলার আগে একটু পূর্ববর্তী হিসেব মিলিয়ে নিন। অংক কষতে শিখুন জীবনের। প্রতিভার সঙ্গে এমনটা করবেন না, আরও চর্চা করুন। আর নিজেকে জাহির করার স্বভাবটা একটু কমিয়ে আনুন, কাজে দিবে...

সিংহ অন্যের কাজের চাপ আপনার ঘাড়ে এসে পড়বে। মেনে নেয়া যায় না যা তা সঙ্গেই আজ আপস করতে হবে। কর্মক্ষেত্র, রণক্ষেত্রে পরিণত হলে ঘাবড়ে যাবেন না। নিজেকে সামলে নিন। প্রিয় মানুষটির আবদার আজ রাখতে পারবেন না। তড়িঘড়ি করে বাইরে বের হতে গিয়ে কিছু ফেলে রেখে যাওয়ার সম্ভাবনা আছে।

কন্যা কর্মবিরতি চলবে আরও বেশ কয়েকদিন, এ বিরতি শুধু মানসিক বিরতি। রুজি রোজগারের একটা পথ বের হয়ে যাবে। বিশ্বাস অবিশ্বাসের মাঝে পড়ে ঘাবড়ে যাবেন কিন্তু ধৈর্য ধরে শেষতক অপেক্ষা করুন। দিন শেষে পাওনা অর্থ ফেরত পেয়ে যাবেন। বন্ধুদের সঙ্গে কলহ মিটে যাবে।

তুলা আজ কোনো তরল আর্থিক লেনদেন করার আগে একটু ভেবে দেখবেন। কারণ দুপুর নাগাদ বাসায় নগদ অর্থ দরকার হতে পারে। সম্পর্কে ভাঙা গড়া থাকেই। হয়তো আজ আপনার সম্পর্কের ভাঙার দিন। কর্মসূত্রে অন্যত্র যেতে হতে পারে। ব্যবসায়ে বিনিয়োগ করবেন না, শিপমেন্ট বাতিল হওয়ার সমূহ সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক প্রতিবেশিদের কেউ আজ সকাল সকাল অর্থ হাতে আপনার সঙ্গে দেখা করতে পারে। তবে অর্থ দেখেই ভেবে নেবেন না যে আপনাকে দেয়ার জন্য এসেছে। আজ প্রতিবেশির উপকারের সুযোগ থেকে নিজেকে বঞ্চিত করবেন না। শারীরিক অবস্থা ভালো থাকবে। প্রিয় মানুষটির বিয়ে ঠিক হয়ে যেতে পারে। যার মূল কারণ আপনার বেকারত্ব। তবে যাই ঘটুক, মনের কথা শুনুন।

ধনু আপনার গতিই আপনার প্রধান শক্তি। পরিকল্পনা আর গতির সম্মিলন হলে অনেক কষ্টসাধ্য কাজও হয়ে যায়। গতরাত যে পরিকল্পনা করেছেন সেই পরিকল্পনা অনুযায়ী আজ প্রকল্প দাখিল করতে যান। হঠাৎ করে বন্ধুর পরামর্শ পাবেন, যা আপনার নির্দিষ্ট সমস্যা সমাধানে অগ্রণী ভূমিকা পালন করবে।

মকর মানুষের স্বভাবজাত বৈশিষ্ট্যই হলো সে স্বাধীন। তবে স্বাধীনতা অর্জন করা যেমন কঠিন তা রক্ষা করা আরো কঠিন। অফিসে যে স্বাধীনতা ভোগ করছেন তার বাজে ব্যবহার না করাই ভালো। শিক্ষার্থীদের পরীক্ষার ফলাফল ভালো হবে। দাম্পত্য কলহের আশঙ্কা আছে তবে আপনি যদি চুপ থাকেন তবে কলহ হবে না। বড় কোনো কাজে সাফল্য পাবেন।

কুম্ভ চতুর্দিকের চাপ আপনাকে পেঁচিয়ে ধরবে, মনে হবে অক্টোপাস আপনাকে জড়িয়ে ধরে আছে নয়তো নিজেকেই একটা অক্টোপাস মনে হবে। বিষাদগ্রস্ত এক তরুণের সঙ্গে ভাব হয়ে যাবে আপনার। দিনের শেষভাগটা লেনদেনের জন্য শুভ। বিনিময় করুন মনের ভাব, মুছে ফেলুন উদাস ভঙ্গী

মীন সময়ের পরিবর্তনে মানুষের জীবনে অনেক কিছুর পরিবর্তন হয়। যেমনটা আজ মীন রাশির জাতকের মাছের স্বভাবের কারণে প্রেমিকা পরিবর্তন হয়ে যেতে পারে। আপাত এই পরিবর্তনকে ভালো মনে হলেও আখেরে আপনার জন্য মন্দ ফলাফলই বয়ে আনবে। বাড়ির বয়স্কদের শারীরিক সমস্যার সৃষ্টি হতে পারে। অন্য সব দিক দিয়ে মিশ্র প্রকৃতির দিন আজ।

 

এইবেলাডটকম/পিসি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71