রবিবার, ১৮ নভেম্বর ২০১৮
রবিবার, ৪ঠা অগ্রহায়ণ ১৪২৫
 
 
কেমন যাবে আজকের দিনটি
প্রকাশ: ১২:১৮ am ০৬-০৮-২০১৬ হালনাগাদ: ১২:২৪ am ০৬-০৮-২০১৬
 
 
 


মেষ: সব সমস্যার সেরা প্রতিষেধক হাসি। যদি গৃহস্থালির কর্তব্যগুলি উপেক্ষা করেন তাহলে যার সঙ্গে বাস করেন তিনি বিরক্ত হবেন। প্রেমযোগ শুভ। যাত্রাযোগে শুভ ফল পাবেন।

বৃষ: ক্ষমতাশক্তি বেশি থাকবে। প্রিয়জন আপনাকে অপরিমেয় সমর্থন দেবে।  চারপাশে কি ঘটছে তার প্রতি নজর রাখুন। কাজের কৃতিত্ব অন্য কেউ নিতে পারে। প্রেমযোগ শুভ। শুভ দিক পশ্চিম।

মিথুন: আত্মবিশ্বাস ও শক্তি খুব বেশি হবে। গৃহস্থালির বিলাসিতাও পরিত্যাজ্য। জমিজমা সংক্রান্ত বিবাদের দিকে এগোবে। বিষয়টির সমাধানে  অভিভাবকের সাহায্য নিন। তাদের নির্দেশ মেনে কাজ করুন তাহলেই আপনি নিশ্চিতভাবে সমস্যাটি মেটাতে পারবেন। প্রেমযোগে সমস্যা আছে।

কর্কট: দৃঢ় পদক্ষেপ ও সিদ্ধান্ত সহায়ক ফলাফল নিয়ে আসবে। আজ সেরকমই একটি দিন যখন বিষয়গুলি আপনার ইচ্ছামাফিক চলে না। আত্মীয়দের কারণে মনোমালিন্য হওয়ার সম্ভাবনা আছে। প্রেমযোগ শুভ। শুভ দিক উত্তর।

সিংহ: শত্রুরা আপনাকে আরও বিরক্ত করতে পারে। কিছু আইনি পরামর্শ নিতে কোনো আইনজীবীর কাছে যাওয়ার পক্ষে ভালো দিন। এমন ভুল করতে পারেন যা প্রেম জীবনকে আঘাত করতে পারে।

কন্যা: বিনিয়োগ অত্যন্ত যত্ন ও সতর্কতার সঙ্গে করবেন। সন্ধ্যের দিকে আকস্মিক সুখবর পুরো পরিবারের জন্য খুশি ও উচ্ছ্বলতা বয়ে আনবে। প্রেমের বিষয়ে সতর্ক থাকুন। শুভ দিক পশ্চিম।

তুলা:নিজের সম্বন্ধে ভালো বোধ করায় এমন কিছু করুন। আর্থিক দিক সামলানোর সময় বাড়তি সতর্কতা এবং যত্ন সেই ঘণ্টার প্রধান মন্ত্র বলে মনে হবে। প্রেম যোগ শুভ।

বৃশ্চিক: একাকী ও নিঃসঙ্গবোধ করবেন। বিচ্ছিন্নতার অনুভূতি আপনাকে যুক্তিগ্রাহ্য সিদ্ধান্ত নেওয়া থেকে আটকাতে পারে। অনুভূতি প্রকাশ করা কঠিন হতে পারে। প্রেমের ক্ষেত্রে হোঁচট খাওয়ার যোগ।

ধনু:নিজের কাজ অন্যকে দিয়ে করাবেন না। এমন পরিবর্তন করুন যা  উপস্থিতিকে উন্নত করে। প্রেমযোগে বাধা আসবে। কিন্তু দিনের শেষে সমাধানের আশা।

মকর: বড়সড় পরিকল্পনা নিয়ে কেউ আপনার দৃষ্টি আকর্ষণ করবে। কোনো বিনিয়োগ করার আগে সেই ব্যক্তির বিশ্বস্ততা ও সত্যতা যাচাই করে নিন। প্রেমের ক্ষেত্রে কিছুটা বেশি যত্নবান হন। শুভ দিক পশ্চিম।
 
কুম্ভ:
সামান্যতম বেহিসাবি জীবনযাত্রা বাড়িতে উত্তেজনার সৃষ্টি করতে পারে। তাই দেরি করে রাত্রে বাড়ি ফেরা এবং অন্যদের উপর খুব বেশি খরচ এড়ানোর চেষ্টা করুন। প্রেমযোগ শুভ।

মীন:সুখ আপনাকে হতাশার চেয়ে বেশি আনন্দ দেবে। এমন মানুষদের থেকে দূরে থাকুন যারা আপনাকে কুঅভ্যাস দিয়ে প্রভাবিত করতে পারেন। সতর্কতা অবলম্বন করে পদক্ষেপ গ্রহণ করার দিন। প্রেমে বিশেষ সতর্কতা দরকার। শুভ দিক উত্তর।

 

এইবেলাডটকম/পিসি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71