রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮
রবিবার, ৮ই আশ্বিন ১৪২৫
 
 
কেমন যাবে আজকের দিনটি
প্রকাশ: ১২:৩৩ am ০৭-০৮-২০১৬ হালনাগাদ: ১২:৩৩ am ০৭-০৮-২০১৬
 
 
 


মেষ: নতুন প্রকল্পগুলি একের থেকে বেশি উপায়ে আপনাকে পুরস্কৃত করবে। নিজের সম্পর্কে ভালো ও প্রত্যয়ী অনুভব করবেন। দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষা সমস্যা সৃষ্টি করবে। প্রেমের যোগ শুভ। যাত্রাযোগ শুভ।

বৃষ: সম্পত্তি সংক্রান্ত বিরোধ প্রবল হতে পারে। যদি সম্ভব হয় তাহলে নির্বিরোধীভাবে এটির সমাধান করার চেষ্টা করুন। আইনি হস্তক্ষেপ লাভজনক নাও হতে পারে। যাত্রাযোগ শুভ।

মিথুন:  পরিবারের স্বার্থের বিরুদ্ধে যাবেন না। এমন পরিকল্পনা করুন যাতে তা অন্যের কাছে দৃষ্টান্ত হয়। বাচ্চাদের সঙ্গে বিতর্কের ফলে হতাশাগ্রস্ত হবেন। প্রেমযোগ শুভ। কর্মে উন্নতির যোগ।

কর্কট:  এমন ব্যক্তির সঙ্গে মেলামেশা বন্ধ করুন যারা আপনার সুনাম নষ্ট করবে। পরিবার অনেক আশা করতে পারে যা আপনার কাছে জ্বালাতনের বিষয় হতে পারে। প্রেম যোগ শুভ। শুভ দিক উত্তর।

সিংহ:  একটি উত্তেজনাপূর্ণ নতুন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন, যা আপনাকে আর্থিকভাবে লাভবান করতে পারে। পরিবারের সদস্যদের প্রয়োজনীয়তাকে অগ্রাধিকার দিন। প্রেমযোগ শুভ। শুভ দিক দক্ষিণ।

কন্যা:  কর্মক্ষেত্রে আজ সবকিছুতে উপরের দিকে থাকতে পারেন। ভ্রমণ লাভদায়ক হলেও খরচসাপেক্ষ হবে। সঙ্গী আপনাকে নিচু দেখাবে। প্রেম আজ ধরা দেবে কিন্তু ভিন্নভাবে। যাত্রাযোগে সমস্যা।

তুলা:  আর্থিক সমস্যা গঠনমূলক চিন্তার সামর্থ্যকে বিনষ্ট করবে। ছোট ছোট মতভেদের বিস্ফোরণ ঘটায় প্রেম পরাজিত হতে পারে। যদি কর্মক্ষেত্রে  আপনার ধারণা ভালোভাবে উপস্থাপন করতে পারেন এবং আপনার সংকল্প ও উদ্যম প্রদর্শন করতে পারেন তাহলে লাভবান হবেন। 

বৃশ্চিক: দীর্ঘমেয়াদী ভিত্তিতে বিনিয়োগ করলে উল্লেখযোগ্য লাভ পাবেন। অতিথিদের সঙ্গ উপভোগ করার পক্ষে এটি চমৎকার দিন। আত্মীয়দের সঙ্গে বিশেষ কিছু পরিকল্পনা করুন। প্রেমযোগ মিশ্র। আর্থিক উন্নতি।

ধনু: অধ‍ঃস্তনেরা প্রত্যাশা মতো কাজ না করায় আপনি বিচলিত হতে পারেন।  যোগাযোগ কৌশল ও কর্মদক্ষতা হৃদয়গ্রাহী হবে। প্রেমযোগ শুভ। শুভ দিক উত্তর।

মকর: আমোদ-প্রমোদ ও বিলাসিতায় বাজে খরচ করবেন না। আপনি কোনো কঠিন কাজ সম্পূর্ণ করতে পারায় বন্ধুরা আপনার ভূয়সী প্রশংসা করবে। প্রাণোচ্ছ্বল হাসিপূর্ণ একটি দিন যেখানে বেশির ভাগ জিনিসই  ইচ্ছা অনুসারে এগোবে। প্রেমে সফলতার যোগ আছে।শুভ দিক উত্তর। 

কুম্ভ: পারিবারিক উত্তেজনায় আপনার মনোযোগ ভ্রষ্ট হতে দেবেন না। খারাপ সময়কে ভয় পাবেন না। এটি সাময়িক ও ইতিবাচক কিছু দিয়ে যাবে। প্রেম নিবেদনের সুযোগ আসবে। যাত্রাযোগ শুভ।

মীন: নতুন যোগাযোগ স্থাপন ও ব্যবসার প্রসারের জন্য গৃহীত ভ্রমণ অত্যন্ত ফলদায়ক হবে। আপনাকে ভালোবাসেন এবং যাদের সম্মান করেন তাদের আঘাত করা থেকে নিজেকে সামলান। প্রেমযোগে সমস্যা।

 

এইবেলাডটকম/পিসি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71