রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮
রবিবার, ৮ই আশ্বিন ১৪২৫
 
 
কেমন যাবে আজকের দিনটি
প্রকাশ: ১২:০৭ am ০৯-০৮-২০১৬ হালনাগাদ: ১২:০৭ am ০৯-০৮-২০১৬
 
 
 


মেষ: আত্মবিশ্বাসের অভাব আপনার পরিস্থিতিকে আরও জটিল করে দিতে পারে। এতে কাজের অগ্রগতি আটকে যাওয়ার সম্ভাবনা আছে। আত্মবিশ্বাস ফিরে পেতে নিজেকে প্রকাশ করুন। প্রেমের ক্ষেত্রে সমস্যা আছে।

বৃষ:বিশেষ করে বড় আর্থিক লেনদেনের ক্ষেত্রে ধীরে চলার সিদ্ধান্ত নিন এ রাশির জাতকরা। বন্ধু ও অচেনা ব্যক্তিদের থেকে সাবধান হোন। প্রেমে বিপর্যয় মোকাবেলা করার জন্য উচ্ছ্বল ও সাহসী হোন।

মিথুন: দাম্পত্য জীবনে সঙ্গীর মনোযোগের অভাব অনুভব করতে পারেন।  দিনের শেষে উপলব্ধি করবেন তিনি শুধু আপনার জন্যই ব্যস্ত ছিলেন। প্রেম যোগ শুভ।

কর্কট:জীবন সঙ্গীর অভ্যন্তরীণ সৌন্দর্য ধীরে ধীরে সামনে আসবে। বিনিয়োগ করা ও ঝুঁকি নেওয়ার পক্ষে দিনটি ভালো নয়। আর্থিক ক্ষেত্রে সমস্যা আছে।

সিংহ: মতামত চাইলে দেবেন, লজ্জা পাবেন না। মতামতের প্রশংসা পাবেন। বিবাহিত জীবনকে অশান্ত করাবার চেষ্টা হতে পারে। কিন্তু উভয়ের মধ্যের বন্ধনকে নাড়ানো সম্ভব হবে না।

কন্যা: মিথ্যা তথ্য পেতে পারেন, যা আপনার মধ্যে মানসিক চাপ বাড়াতে পারে। কিছু সমস্যা থাকবে-যেগুলোতে অবিলম্বে দৃষ্টিপাত করা প্রয়োজন। প্রেম নিয়ে সমস্যা বাড়তে পারে।
তুলা: অপ্রত্যাশিত লাভবানের সম্ভাবনা রয়েছে। প্রেম বা দাম্পত্যের সমস্যা প্রকাশ্যে আনবেন না, অন্যথায় আপনার মানহানির সম্ভাবনা প্রবল। একে অপরের দৃষ্টিভঙ্গি বুঝে ব্যক্তিগত সমস্যার সমাধান করুন।
বৃশ্চিক:জমি ও আর্থিক লেনদেনের জন্য ভালো দিন। আপনি কী করবেন আর কী করবেন না- আজ সেটা আপনার পরিবারের লোকদের ঠিক করতে দেবেন না। প্রেমের সিদ্ধান্ত নিজে নিন।

ধনু: এমন প্রতিশ্রুতি করবেন না- যা আপনার পক্ষে রাখা কঠিন হবে। শুধুমাত্র প্রশংসনীয় কাজগুলোই করুন। অধিকাংশই অপ্রত্যাশিত উৎস থেকে উপার্জন করার সম্ভাবনা আছে। প্রেম যোগ শুভ।

মকর:প্রেমের জন্য ভালো দিন। পরোপকার ও সামাজিক কাজের দিকে আকৃষ্ট হবেন। ভালো কাজে সময় দিয়ে আপনার জীবনে অভূতপূর্ব পরিবর্তন আনতে পারেন। প্রেম যোগ শুভ।
কুম্ভ: সন্তানকে বকবেন না। বরং  ভালো করার জন্য উৎসাহ দিন। প্রেমের মানুষটি বিরক্ত হতে পারে, যদি আপনি তাদের সঙ্গে সময় না কাটান। আর্থিক দিক শুভ।
মীন: ভাবমূর্তি নষ্ট হওয়ার সম্ভাবনা আছে। যদি  সত্যিই উপকৃত হতে চান- তাহলে অন্যদের দেওয়া উপদেশ শুনুন। প্রেমের ক্ষেত্রে সতর্ক থাকুন।


এইবেলাডটকম/পিসি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71