বৃহস্পতিবার, ২৪ জানুয়ারি ২০১৯
বৃহঃস্পতিবার, ১১ই মাঘ ১৪২৫
 
 
কেরানীগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা
প্রকাশ: ০৩:২৯ pm ২৫-১২-২০১৭ হালনাগাদ: ০৩:২৯ pm ২৫-১২-২০১৭
 
কেরানীগঞ্জ প্রতিনিধি:
 
 
 
 


ঢাকার কেরানীগঞ্জ মডেল থানাধীন জিনজিরা ইউনিয়নের বন্ধডাকপারা জোড়া পুকুরপাড় এলাকায় বাসা থেকে ডেকে নিয়ে সুভেল (২৫) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রবিবার গভীর রাতে এ ঘটনা ঘটে।

নিহতের বড় ভাই মো. রুবেল হাওলাদার জানান, তাদের গ্রামের বাড়ি মাদারীপুর জেলার রাজৈর থানার দুর্গাবদ্ধি এলাকায়। তার পিতা মৃত রব হাওলাদার। তারা মা-ভাই-বোন নিয়ে কেরানীগঞ্জ মডেল থানাধীন বন্ধ ডাকপারা এলাকার জনৈক মো. খোকন মিয়ার বাড়িতে ভাড়া থাকেন। তার ছোট ভাই নিহত সুভেল একজন দিনমজুর। কখনো রিকশা, আবার রিকশাভ্যান চালাতেন। একসময় তিনি মোজো কম্পানির ভ্যানগাড়ি চালাতেন। রবিবার রাত আনুমানিক ৩টার দিকে সুভেলের মোবাইল ফোনে একটা কল আসলে তিনি ফজরের আযানের আগে কাজ আছে বলে বাসা থেকে বের হয়ে যান। এরপর সোমবার সকালে বাড়ির লোকজনের মুখে শুনতে পান তাদের ভাড়াটিয়া বসতবাড়ির ১০০ গজ দূরে তার ভাই সুভেল রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন। তারা ঘটনাস্থলে গিয়ে তার ভাইকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে দ্রুত চিকিৎসার জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ মিটফোর্ড হাসপাতালে নিয়ে যান।

সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার ধারণা তার সহকর্মী বা বন্ধুরা ডেকে নিয়ে তাকে হত্যা করেছে। তিনি এ হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

কেরানীগঞ্জ মডেল থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, দুর্বৃত্তরা ওই যুবকটিকে দুই পায়ের রানের ওপর একাধিক ছুরিকাঘাত করে ফেলে রাখায় অতিরিক্ত রক্তক্ষরণে মারা যেতে পারেন তিনি। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা এবং নিহত যুবক একই গ্রুপের। এ ঘটনায় নিহতের বড় ভাই মো. রুবেল হাওলাদার বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন বলে জানান তিনি।

এসএম

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71