বৃহস্পতিবার, ২৪ জানুয়ারি ২০১৯
বৃহঃস্পতিবার, ১১ই মাঘ ১৪২৫
 
 
ক্যাটরিনার জন্য প্রেমিকাকে টুকরো টুকরো করে ফ্রিজে
প্রকাশ: ০৯:৪৪ am ০৩-০৮-২০১৭ হালনাগাদ: ০৯:৪৬ am ০৩-০৮-২০১৭
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


নতুন প্রেমিকা পেয়ে পুরোনো প্রেমিকাকে হত্যা পর টুকরো করে ফ্রিজে রাখার অভিযোগ উঠেছে যুক্তরাষ্ট্রের ওহাইয়ো অঙ্গরাজ্যের এক ব্যক্তির বিরুদ্ধে। সম্প্রতি আরতুরো নোভোয়া নামের ওই ব্যক্তির বিরুদ্ধে স্থানীয় এক আদালতে শুনানিতে উঠে এসেছে এমন ভয়াবহ তথ্য।

এ বিষয়ে পুলিশ আদালতকে জানায়, নোভোয়ার সাবেক প্রেমিকা শ্যানন গ্রেভস কয়েক মাস ধরে নিখোঁজ রয়েছেন। গত ২২ জুন তার নিখোঁজের বিষয়টি পুলিশকে জানান প্রেমিক নোভোয়া। তবে ফেব্রুয়ারি মাস থেকে শ্যাননকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে দাবি করছে তার পরিবারের সদস্য ও অফিসের কর্মীরা।

এদিকে গত জুলাইয়ে নোভোয়ার সঙ্গে বসবাস করতে ওহাইয়োর ইয়ংসটাউন শহরে যান তার নতুন প্রেমিকা ক্যাটরিনা লেটন। সেখানে গিয়ে তিনি নোভোয়ার সাবেক প্রেমিকা শ্যাননের টেলিফোন, গাড়ির চাবি নিয়ে নেন। লালন-পালন করতে থাকেন শ্যাননের কুকুরটিও।

গত শনিবার বাড়ির ফ্রিজটি বেজমেন্টে নিয়ে যাওয়ার জন্য বাড়িওয়ালার কাছে অনুমতি চান নোভোয়া। বাড়িওয়ালাকে নোভোয়া জানান, বাড়িতে বিদ্যুৎ নেই। এদিকে তার ফ্রিজভর্তি মাংস রয়েছে। বেজমেন্টে নিয়ে ফ্রিজে বিদ্যুৎ সংযোগ না দিলে মাংস পচে যাবে।

ফ্রিজে তালা লাগানো দেখে সন্দেহ হয় বাড়িওয়ালার স্ত্রীর। তালা ভেঙে দেখতে পান ফ্রিজের ভেতরে কয়েকটি প্যাকেটে নারীদেহের বিভিন্ন অংশ রয়েছে।

তদন্তকারী কর্মকর্তারা জানিয়েছেন, ফ্রিজ থেকে উদ্ধার হওয়া নারীদেহের অংশগুলো শ্যাননের বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনার পর নোভোয়া ও তার বর্তমান প্রেমিকা ক্যাটরিনাকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে।

বিএম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71