বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৯
বৃহঃস্পতিবার, ৯ই ফাল্গুন ১৪২৫
 
 
ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিলেন ট্রেডওয়েল
প্রকাশ: ০৩:৫৯ pm ১৮-০৯-২০১৮ হালনাগাদ: ০৩:৫৯ pm ১৮-০৯-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


সব ধরনের ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন কেন্ট ও ইংল্যান্ডের সাবেক অফ-স্পিনার জেমস ট্রেডওয়েল। এর মাধ্যমে ট্রেডওয়েলের ১৮ বছরের বর্ণাঢ্য ক্যারিয়ারের অবসান হলো।
 
৩৬ বছর বয়সী এই অফ-স্পিনার চলতি মৌসুমে নিজ জন্মভূমি কেন্টের হয়ে কোন ম্যাচই খেলেননি। কাঁধের দীর্ঘদিনের সমস্যার কারণে অস্ত্রোপচার করানোর পর পুরোপুরি সুস্থ হয়ে উঠতে না পারায় ট্রেডওয়েলে আর মাঠে নামা হয়নি। সব ধরনের ফর্মেটে তিনি দীর্ঘ ক্যারিয়ারে ৬০০’রও বেশী ম্যাচ খেলে ৮০০’র উপরে উইকেট সংগ্রহ করেছেন।
 
২০১৩ মৌসুমে কেন্টের অধিনায়কের দায়িত্ব পালন করেছেন ট্রেডওয়েল। ইংল্যান্ডের হয়ে দুটি টেস্ট, ৪৫টি ওয়ানডে ও ১৭টি টি২০ ম্যাচ খেলেছেন।

কেন্টের ওয়েবসাইটে অবসরের ঘোষনা দিতে গিয়ে ট্রেডওয়েল বলেছেন, ‘ক্যারিয়ারে কাউন্টি ও দেশের হয়ে প্রতিনিধিত্ব করায় আমি খুবই সৌভাগ্যবান। মাঠ ও মাঠের বাইরে দারুন কিছু সময় কাটিয়েছি। কিন্তু এখন নিজেকে সড়িয়ে নেওয়াটাই সঠিক সিদ্ধান্ত বলে মনে করছি।’

যদিও খেলোয়াড়ী জীবনের পরেও নিজেকে ক্রিকেটের সাথে সম্পৃক্ত রাখার আগ্রহের কথা প্রকাশ করে ট্রেডওয়েল বলেছেন, ‘যেহেতু ক্রিকেটকে ভালবাসি সে কারনেই এখানে কিছু ফিরিয়ে দেবার অপেক্ষায় থাকবো। হয় সেটা আম্পায়ার হিসেবে, নতুবা কোচ। দেখা যাক ভাগ্য আমাকে কোথায় নিয়ে যায়।
 
ট্রেডওয়েলের অবদানের প্রতি শ্রদ্ধা জানিয়ে কেন্ট পরিচালক পল ডাউনটাউন বলেছেন, ‘সব ধরনের ফর্মেটে কেন্টের হয়ে ট্রেডওয়েল অসাধারন অবদান রেখেছেন। সে যা অর্জণ করেছে তাতে তাকে আমি অভিনন্দন জানাই। ট্রেডিকে ছাড়া ড্রেসিং রুমের পরিবেশ একেবারেই ভিন্ন হয়ে যাবে। তার ভবিষ্যতের জন্য শুভকামনা থাকলো।’সূএ: বাসস

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71