সোমবার, ২২ জুলাই ২০১৯
সোমবার, ৭ই শ্রাবণ ১৪২৬
 
 
ক্ষমতায় যাওয়ার জন্য প্রস্তুত জাতীয় পার্টি : এরশাদ
প্রকাশ: ০৪:০২ pm ২৪-০৩-২০১৮ হালনাগাদ: ০৪:০২ pm ২৪-০৩-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


ক্ষমতায় যাওয়ার জন্য জাতীয় পার্টি প্রস্তুত বলে জানিয়েছেন দলটির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ। জাতীয় পার্টি সুষ্ঠু নির্বাচন চায়। সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে সরকার গঠন করে ইতিহাস গড়ার ঘোষণাও দেন এরশাদ।

শনিবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় পার্টির মহাসমাবেশে এসব কথা বলেন তিনি।

এরশাদ বলেন, শুধু বড় বড় কথা। আমরা উন্নয়নশীল দেশ হয়েছি, উন্নত হয়েছি। ঢাকায় চাকচিক্য আছে। ঢাকার বাইরে যেয়ে দেখেন দেশের মানুষের কী অবস্থা, মানুষ কীভাবে বাস করছে। খাবার আছে কিনা। দুবেলা খেতে পারে কিনা। তখন বুঝতে পারবেন আপনারা কতটুকু উন্নয়ন করেছেন।

জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, আমরা প্রমাণ করেছি ক্ষমতায় যাওয়ার জন্য আমরা প্রস্তুত। কোথাও সুখ নেই, কোথাও শান্তি নাই, নিরাপত্তা নেই, কোথাও চাকরি নেই। যুবকেরা চাকরি না পেয়ে মাদকে ঝুঁকছে। ব্যাংকে টাকা নেই। ব্যাংক লুটপাট। শেয়ার বাজার লুট করেছে। সব কিছুতে লুটপাট। সুখবর নেই কোথাও।

তিনি আরও বলেন, শিক্ষায় পচন ধরেছে, শিক্ষায় গোল্লায় গেছে, যেখানে শিক্ষামন্ত্রী বলেন- সহনীয় পর্যায়ে ঘুষ খাবেন, আমরা সবাই ঘুষ খাই। সেই মন্ত্রী এখনও মন্ত্রীত্বে আছে। আগে পাস করা কঠিন ছিল, এখন ফেল করা কঠিন। এই যে অবস্থা এভাবে দেশ চলতে পারে না। পরিবর্তন আনতে হবে। জাতীয় পার্টি আগামী নির্বাচনে জয়ী হয়ে সরকার গঠনের শক্তি অর্জন করেছে।

সকাল সোয়া ১০টায় কোরআন তিলাওয়াত, গীতাপাঠ ও জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে এ সমাবেশ শুরু হয়।

আরপি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71