মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮
মঙ্গলবার, ২৯শে কার্তিক ১৪২৫
 
 
ক্ষমা চাইলেন লিভারপুলের গোলরক্ষক
প্রকাশ: ০৫:২৫ pm ২৭-০৫-২০১৮ হালনাগাদ: ০৫:২৫ pm ২৭-০৫-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


জীবনের সবচেয়ে কঠিন এবং দীর্ঘতম রাতটি বোধহয় গতকাল পার করেছেন লিভারপুলের গোলরক্ষক লরিস কারিউস। চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালের মত বড় মঞ্চে বাচ্চাসুলভ ভুল করে ডুবিয়েছেন লিভারপুলকে। 

তার দুটি ভুলেই রিয়াল মাদ্রিদ দুটি গোল উপহার পায়। কীভাবে এই ভুল হলো সেটি তারও বোধগম্য না। তাই নিজের এমন ভুলের জন্য ম্যাচের পরপরই সবার কাছে হাত জড়ো করে ক্ষমা চেয়েছেন জার্মান এই গোলরক্ষক।

ম্যাচ শেষে টকস্পোর্টসকে দেওয়া তাৎক্ষণিক এক বার্তায় কারিউস বলেন, আমি এখন কিছুই অনুভব করতে চাচ্ছি না। আজকে পুরো ম্যাচটাই হারিয়ে দিয়েছি। আমি সবার কাছে ক্ষমা চাচ্ছি। দল তথা পুরো ক্লাবের কাছে ক্ষমা চাচ্ছি। এরকম ভুলের মাশুল খুব করুণাদায়ক।

গ্যারাথ বেলের জোড়া গোলে রিয়াল মাদ্রিদ টানা তৃতীয় শিরোপা জয় করে ইতিহাস সৃষ্টি করে। গেল পাঁচ বছরের ভেতর এটি তাদের চতুর্থ শিরোপা। ৩-১ গোলে জয়ের ম্যাচে কারিউসের ভুলে প্রথম গোলটি করেন বেনজেমা। রিয়ালের তৃতীয় গোলটিও হয় তার ভুলে।

নিজের ভুলের জন্য বারবার ক্ষমা চান কারিউস। তিনি বলেন, আমি পুরো দলকেই আজ মাটিতে নামিয়ে ফেলেছি। একজন গোলরক্ষকের জন্য এটা খুব কষ্টের। তবুও চেষ্টা করতে হবে মাথা তুলে দাঁড়াতে। যে ভুলের কারণে গোলগুলো হয়েছে সেগুলোর জন্য আবারো ক্ষমা চাচ্ছি।


বিডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71