বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০
বৃহঃস্পতিবার, ২৯শে শ্রাবণ ১৪২৭
সর্বশেষ
 
 
খাটের নিচে তেলের খনি !
প্রকাশ: ০৫:০০ pm ১৬-০৪-২০২০ হালনাগাদ: ০৫:১৩ pm ১৬-০৪-২০২০
 
​​​​​​​রংপুর প্রতিনিধি
 
 
 
 


রংপুর নগরীর পূর্ব পার্বতীপুর এলাকায় অভিযান চালিয়ে টিসিবির ১২৩৮ লিটার সয়াবিন তেল উদ্ধার করেছে নগর গোয়েন্দা পুলিশ। এ ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করা হয়।

সারা দেশে গরিবের চাল নিয়ে চালবাজির ঘটনায় শক্ত অবস্থানে পুলিশসহ আইনশৃঙ্খলাবাহিনী। এরইমধ্যে দেশের বিভিন্ন স্থানে চাল চুরি ও আত্মসাতের ঘটনায় গ্রেপ্তার হয়েছেন কয়েকজন জনপ্রতিনিধি ও ব্যবসায়ী। অনেকের ডিলারশিপ বাতিল করা হয়েছে।

তবে এবার ঘটলো ভিন্ন ঘটনা। দুয়েক লিটার নয়, পুরো ১২৩৮ লিটার তেল বেডরুমের বক্স খাটের নিচে লুকিয়ে রেখেছিলেন তিন ব্যবসায়ী। এ সময় দুজনকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ।

বুধবার (১৫ এপ্রিল) রাত সাড়ে ১০টায় রংপুর নগরীর পূর্ব পার্বতীপুর এলাকায় অভিযান চালিয়ে টিসিবির ১২৩৮ লিটার সয়াবিন তেল উদ্ধার করে নগর গোয়েন্দা পুলিশ। এ ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করা হয়। মামলা হয়েছে তিনজনের বিরুদ্ধে। তবে তদন্তের স্বার্থে অন্যজনের নাম জানাননি সংশ্লিষ্টরা।

গ্রেপ্তারকৃতরা হলেন, যে বাড়ি থেকে তেল উদ্ধার করা হয়েছে, সেই বাড়ির মালিক ও টিসিবি ব্যবসায়ী হানিফ মিয়া (৫৮) এবং মালামাল সরবরাহকারী লাল মিয়া (৫২)।

রংপুর মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগের উপ-পুলিশ কমিশনার উত্তম প্রসাদ পাঠক জানান, কালোবাজারিদের বিরুদ্ধে সাঁড়াশি অভিযানের অংশ হিসেবে বুধবার রাত সাড়ে ১০টা থেকে ১২টা পর্যন্ত ব্যবসায়ী হানিফ মিয়ার বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় দুটি খাটের নিচে অবৈধভাবে মজুদ রাখা  টিসিবির এক হাজার ২৩৮ লিটার সয়াবিন তেল উদ্ধার করা হয়। এসব পণ্য কালোবাজার থেকে কিনে তারা বেশি দামে বিক্রি করে আসছিলেন।

তিনি আরও জানান, গত এক সপ্তাহের ব্যবধানে পৃথক আরও ৬টি অভিযানে টিসিবির ১২ হাজার লিটার সয়াবিন তেল, বিপুল পরিমাণ চিনি ও মসুর ডাল উদ্ধার করা হয়েছে। এসব ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত সাতজনকে। এমন অভিযান অব্যাহত থাকবে।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2020 Eibela.Com
Developed by: coder71