শুক্রবার, ২২ ফেব্রুয়ারি ২০১৯
শুক্রবার, ১০ই ফাল্গুন ১৪২৫
 
 
খাদ্যে বিষক্রিয়ায় একই পরিবারের ১১ জন আহত, নিহত ১
প্রকাশ: ০৬:২৯ pm ১৫-০৮-২০১৭ হালনাগাদ: ০৬:২৯ pm ১৫-০৮-২০১৭
 
শেরপুর প্রতিনিধি :
 
 
 
 


শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় অজ্ঞাত এক ব্যক্তির ছানার পায়েস খেয়ে লামিয়া আক্তার (৪) মাস বয়সের এক শিশুর মৃত্যু হয়েছে এ ঘটনায় একই পরিবারের আরো ১১ আহত হয়েছেন।

মঙ্গলবার সকাল ১০ টায় নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রতিবেশিরা তাদেরকে উদ্ধার করে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শিশু লামিয়া আক্তারকে মৃত্যু ঘোষনা কওে এবং আহত অন্য সবাইকে উন্নত চিকিৎসার জন্য শেরপুর জেলা হাসপাতাল ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরের নির্দেশ দেন। 

আহতরা হলেন, আবুল হাসেম(৫০) ফুলজান বেওয়া (৪০), আব্দুল্লাহ(২৫) আবু সামা (১৭) আশিক মিয়া (১০) উর্মি (১৫) ফিরোজা বেগম (৮০) মুসলিম (৪০) এনামুল হক (৩০) রিনা বেগম (২৫) জেসমিন খাতুন (২০)।
 

পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার দিবাগত রাত নয় টারদিক উপজেলার শিমূলতলা গ্রামের মৃত্যু আব্দুল কুদ্দুসের ছেলে আবুল হাসেমের বাড়ীতে পার্শ্ববতী রামচন্দ্রকুড়া মন্ডলিয়া পাড়া গ্রামের অজ্ঞাত পরিচয় এক ব্যক্তি তার স্ত্রী ও সন্তান সহ ফলমূল ও ছানার পায়েস নিয়ে রাত্রী যাপনের উদেশ্যে যায়, পরে রাতে আবুল হাসেম তাদের আপ্যায়ন করায় এবং হাসেম এর পরিবারের সবাই এক সাথে খাওয়া-দাওয়া সেওে অজ্ঞ্যাত পরিচয় ব্যক্তির নেওয়া ছানার পায়েস খেয়ে ঘুমিয়ে পড়ে।পরিবারের সবাই ঘুমিয়ে যাওয়ার সুযোগে ঐ ব্যক্তি হাসেমের ঘরে থাকা গহনাপাতী ও সমিতি থেকে তোলা নগদ লক্ষাদিক টাকা নিয়ে পালিয়ে যায়, এদিকে সকাল নয় টা বেজে গেলেও হাসেম এর পরিবারের কেউ ঘুম থেকে না উঠায় প্রতিবেশিরা তার বাড়ীতে গিয়ে অনেক ডাকাডাকি করলেও যখন কেউ চেতন না পায় ,তখন হাসেমের ঘরের দরজা ভেঙ্গে তাদেও কে অজ্ঞান অবস্থায় উদ্ধার কওে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

নালিতাবাড়ী থানার উপ-পরিদর্শক (এস আই) নজরুর ইসলাম, বিষয়টি নিশ্চিত করে বলেন, শিশু লামিয়ার লাশ উদ্ধার কওে ময়না তদন্তের জন্য শেরপুর জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে, আলামত হিসবে ছনার পায়েস জব্ধ করা হয়েছে এবং এ ব্যাপাওে তদন্ত কাজ চলছে।

নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচও) মাহমুদুল বাশার বিষয়টি নিশ্চিত করে বলেন, আহতদেও প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য স্থানান্তরের নির্দেশ দেওয়া হয়েছে,খাদ্যে কি? বিষক্রিয়া প্রয়োগ করা হয়েছে তা সনাক্ত করারমত কোন যন্ত্র উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নাই বলেও ইউএইচও জানান।

জে/আরডি/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71