বৃহস্পতিবার, ১৭ জানুয়ারি ২০১৯
বৃহঃস্পতিবার, ৪ঠা মাঘ ১৪২৫
 
 
খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে বিএনপি রাজনীতি শুরু করছে: ওবায়দুল কাদের
প্রকাশ: ০৯:৫৬ am ০৭-০৫-২০১৮ হালনাগাদ: ০৯:৫৬ am ০৭-০৫-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বেগম জিয়ার অসুস্থতা নিয়ে বিএনপি রাজনীতি শুরু করেছে। সুযোগ পেলেই তারা ইস্যু খোঁজার চেষ্টা করে। বেগম জিয়ার অসুস্থতায় মানবিক দিক থেকে সরকারের যা যা করণীয় জেল কোড অনুযায়ী চিকিৎসকরা সবকিছুই করছেন। তার অবস্থার অবনতি হলে করণীয়টাও সরকারের সক্রিয় বিবেচনায় রয়েছে।

রবিবার সকালে ও দুপুরে ওবায়দুল কাদের তার নিজ এলাকা নোয়খালীর কোম্পানীগঞ্জ উপজেলা এবং কবিরহাট উপজেলায় ৪৮টি উন্নয়ন প্রকল্প উদ্বোধনের পৃথক দুইটি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বেগম জিয়াকে দণ্ড দিয়েছে আদালত, ১০ বছর মামলা চলেছে। টালবাহানা করে ১৫২ বার হাজিরা দিয়েছে। এখানে আওয়ামী লীগের কিছুই করার নেই। আইনের মাধ্যমে তিনি মুক্তি পাবেন। পত্রিকায় দেখলাম বেগম জিয়া বলেছেন, বিএনপি নেতাদের নির্বাচনী প্রস্তুতি নেওয়ার জন্য। আর বিএনপি নেতারা প্রকাশ্যে বলছেন, বেগম জিয়া ছাড়া তারা নির্বাচনে যাবেন না। অথচ তারা ভিতরে ভিতরে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছেন। বিএনপি নির্বাচনে না আসলেও সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশন নির্বাচন করবে। কারো জন্য নির্বাচনী ট্রেন থেমে থাকবে না।

তিনি বলেন, ’৭৫-এর পরে বিএনপি ও জাতীয় পার্টি দীর্ঘদিন ক্ষমতায় ছিল। সেই সময় ব্যারিস্টার মওদুদ আহমেদ আমার চেয়েও বড় দায়িত্বে ছিলেন। তার ক্ষমতার দীর্ঘ ২২ বছর সময়ে তিনি এলাকার যতটা উন্নয়ন করেননি, তার একশ’ গুণ বেশি উন্নয়ন কাজ গত ১২ বছরে আওয়ামী লীগ সরকারের সময় আমি করেছি।

কোম্পানীগঞ্জ উপজেলা চত্বরে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান বাদল ও কবিরহাট পৌরসভা মিলনায়তনের অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমি। এতে বক্তব্য রাখেন নোয়াখালী-৪ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এবং কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71